বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীতে নারী সমাবেশে শিরিন আখতার এমপি

প্রকাশের সময়: ৩:৪৮ অপরাহ্ণ - সোমবার | মার্চ ১৪, ২০২২
ফেনীতে নারী সমাবেশে শিরিন আখতার এমপি

ফেনীতে নারী সমাবেশে শিরিন আখতার এমপি

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি : ফেনী -১ আসনের সংসদ সদস্য ও জাসদের (ইনু)কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেন, সাম্প্রদায়িক অপশক্তি, যারা এ দেশের টেকশই উন্নয়ন মেনে নিতে পারেনা। জঙ্গী মদত দাতা সাম্প্রদায়িক গােষ্ঠী, আগুন সন্ত্রাসী, যারা এ দেশকে আফগান বানাতে চায় তারা আজ বাজার সিন্ডিকেট তৈরি করে দ্রব্য মূল্যের দাম বাড়িয়ে দিয়েছে।
গতকাল রোববার (১৩ মার্চ) বিকেলে ফেনীর ছাগলনাইয়া শহীদ মিনার প্রাঙ্গন মাঠে কর্মজীবী নারীর ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারীশ্রমিক শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরও বলেন,জনগণকে এই সরকারের বিপক্ষে ক্ষেপিয়ে তােলার জন্য তেল, ডালসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির পায়তারা করছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার পরিচালিত হচ্ছে, সেই সরকার এত সহজে তাদের এ ষড়যন্ত্র সফল হতে দিবে না।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও আন্তর্জাতিক নারী দিবস -২০২২ উদযাপন উপলক্ষে নারীর অগ্রযাত্রা অব্যাহত রাখতে সাম্প্রদায়িকতা, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্য বিবাহ, মাদক রুখতে এবং টেকসই আগামীর পথে এগিয়ে যাওয়ার লক্ষ্য  নারী ও নারীশ্রমিক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কর্মজীবী নারী এ লক্ষে সারাদেশ ব্যাপী কাজ করছে।
কর্মজীবী নারীর সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শিরীন আখতারের সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সুলতানা, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা, কর্মজীবী নারীর সাধারণ সম্পাদক শারমীন কবির, ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক সানজিদা সুলতানা, ছাগলনাইয়া উপজেলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই প্রমূখ।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে