বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

মানিকগঞ্জে ধর্ষণ-চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৪

প্রকাশের সময়: ৩:৪২ অপরাহ্ণ - সোমবার | মার্চ ১৪, ২০২২
মানিকগঞ্জে ধর্ষণ-চাঁদাবাজির অিেভযোগে গ্রেফতার ৪

মানিকগঞ্জে ধর্ষণ-চাঁদাবাজির অিেভযোগে গ্রেফতার ৪

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে র‌্যাবের বিশেষ অভিযানে কথিত সাংবাদিকসহ তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।রবিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার নারাঙ্গাই এলাকা থেকে থেকে তাদের গ্রেফতার কারা হয়।গ্রেফতারকৃতরা হলেন মানিকগঞ্জ সদর উপজেলার মকিমপুর গ্রামের মো. ইয়াকুব আলীর ছেলে জাকির হোসেন (২৪), একই উপজেলার নারাঙ্গাই এলাকার মৃত হাজী আনসার আলীর ছেলে ফেরদৌস হোসেন বাবু (৫৬), তার স্ত্রী জাকিয়া ফেরদৌস (৪১) এবং পশ্চিম দাশড়া এলাকার দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলাউদ্দিন রায়হানের ছেলে কথিত সাংবাদিক জুবায়ের হোসেন জাদু (৩৪)।

রোববার রাতে র‌্যাব ৪-এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত কওে জানায় রোববার রাতে মানিকগঞ্জ সদর উপজেলার নারাঙ্গাই এলাকায় এক নারীকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে জাকির হোসেন ধর্ষণ করে। ঘটনা টের পেয়ে বাড়ির মালিক বাবু, তার স্ত্রী ও কথিত সাংবাদিক জাদু ভিকটিম ও জাকিরকে ভয়ভীতি দেখিয়ে আটকে রাখেন। এ ঘটনা তারা সামাজিক যোগাযোগমাধ্যমসহ সংবাদপত্রে প্রকাশ করে দেবেন বলে হুমকি দিয়ে দেড় লাখ টাকা চাঁদা দাবি করেন।

আরিফ হোসেন আরও জানায়, ভূক্তভোগী মোবাইলে টাকা আনার কথা বলে কৌশলে র‌্যাব অফিসে কল করে বিস্তারিত জানান। ভিকটিমের তথ্য অনুসারে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধারসহ ধর্ষক ও চাঁদাবাজদের রোববার বিকালে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় ধর্ষণ ও চাঁদাবাজির অভিযোগে মামলা করা হয়েছে বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে