বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

মুজিববর্ষ ১ম সাইফ পাওয়ারটেক কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশের সময়: ১০:১৮ পূর্বাহ্ণ - রবিবার | মার্চ ৬, ২০২২
মুজিববর্ষ ১ম সাইফ পাওয়ারটেক কাপ গলফ টুর্নামেন্ট

                                                         মুজিববর্ষ ১ম সাইফ পাওয়ারটেক কাপ গলফ টুর্নামেন্ট

currentnews

৩৫৮ জন গলফার নিয়ে তিন দিন ব্যপী মুজিববর্ষ ১ম সাইফ পাওয়ারটেক কাপ গলফ টুর্নামেন্ট গতকাল সমাপ্ত হয়েছে। তিন দিনব্যাপী প্রতিযোগিতায় এবার ৫৬ জন বিদেশী গলফারও অংশ নিয়েছিলেন। জুনিয়র বিভাগে আইমান ফাবিয়ান, নারী বিভাগে শায়লা আহসান, সিনিয়র বিভাগে কর্নেল ইকবাল (অব.), সুপার সিনিয়র বিভাগে ড. এম এস কবীর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

সাভার গলফ ক্লাবের ক্লাব হাউজ মিলনায়নে গতকাল রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নবম পদাতিক ডিভিশনের জিওসি এবং সাভার গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, এছাড়া সাইফ পাওয়ারটেকের চেয়ারম্যান তরফদার নিগার সুলতানা, সাভার গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্টগণ ও ক্লাবের সদস্য সচিবসহ অন্যরাও ছিলেন।

অনুষ্ঠানে সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল শাহীনুল হক বলেন, ‘সাইফ পাওয়ার গ্রুপ দেশের একটি স্বনামধন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি দেশের ফুটবল, সাঁতার, দাবাসহ গলফেও অবদান রেখে যাচ্ছেন। এই টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করার সাইফ পাওয়ার গ্রুপকে ধন্যবাদ। আশা করি ভবিষ্যতেও তারা এই টুর্নামেন্টের সঙ্গে থাকবে।’

অনুষ্ঠানের বিশেষ অতিথি তরফদার মো. রুহুল আমিন বলেন, ‘আমরা এই টুর্নামেন্টে অংশ নিতে পেরে আনন্দিত। টুর্নামেন্টে যারা বিজয়ী হয়েছেন এবং অংশ নিয়েছেন সবাইকে আমার পক্ষ থেকে অনেক অভিবাদন। ভবিষ্যতেও আমরা এই টুর্নামেন্টের সঙ্গে থাকব।’ তিনি আরো বলেন, ‘আমরা শুধু গলফে নয়; ফুটবল, সাঁতার, দাবাসহ আরো অনেক খেলাতে নিয়মিত পৃষ্ঠপোষকতা করে যাচ্ছি। তৃণমূলে কাজ করছি। যাতে ভবিষ্যৎ প্রজন্ম খেলাধুলাবিমুখ না হয়ে পড়ে। করোনার কঠিন সময়ে আমরা বসে ছিলাম না। বন্দরে আমাদের কাজ অব্যাহত রেখে দেশের অর্থনীতিকে সচল রেখেছি। সাইফ পাওয়ারটেক প্রথম কোম্পানী যারা সমুদ্র পথে (আবুধাবি পোর্ট থেকে নিজস্ব ব্যবস্থাপনায় সরাসরি বাংলাদেশে) দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও তাদের ব্যবসায়িক কার্যক্রমকে এগিয়ে নিয়ে বিশ্ব দরবারে দেশের পতাকার মান উঁচু থেকে আরো উঁচুতে নিয়ে গেছে।’

টুর্নামেন্ট ৩ মার্চ শুরু হলেও গতকাল সকালে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা হয়। এরপর বিকেলে পুরস্কার প্রদানের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। যেখানে পারফর্ম করেন দেশের জনপ্রিয় সঙ্গীত তারকা শুভ্র দেব। র‌্যাফেল ড্রয়ের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে