বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

সিলেটে টেলিভিশন কেন্দ্র স্থাপন করা হবে পূর্ণাঙ্গরূপে : ড. হাসান মাহমুদ

প্রকাশের সময়: ৯:২৪ পূর্বাহ্ণ - শনিবার | জানুয়ারি ২৯, ২০২২

currentnews

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে টেলিভিশন কেন্দ্র স্থাপন করা হবে পূর্ণাঙ্গরূপে এক বক্তব্যে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।
শুক্রবার (২৮জানুয়ারি) সকালে সিলেট সার্কিট হাউজে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান।
মন্ত্রী বলেন, সিলেটে একটি পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র করা হবে সেটির জায়গা নির্ধারণের জন্য এসেছি। মহামারি করোনা যদি তাড়া না দিতো তাহলে অনেক আগেই আমরা এটির কার্যক্রম শুরু করে ফেলতাম। করোনার কারণে আমরা দেড় বছর পিছিয়ে গিয়েছি। আমরা চেষ্টা করবো দ্রুতগতিতে কার্যক্রম শুরু করার জন্য। এখানে একটি পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র স্থাপন করবো। তখন সিলেট থেকে কেউ গান গাইলে সারাদেশে দেখাও শুনা যাবে,সিলেট থেকেও খবর প্রচারিত হবে।
তিনি আরও বলেন, বর্তমানে ঢাকার বাইরে চট্টগ্রামে টেলিভিশন কেন্দ্র রয়েছে। আমরা প্রত্যেকটি বিভাগীয় শহরে কেন্দ্র স্থাপন করতে যাচ্ছি। সিলেটে কোনো সমস্য নেই। কারণ এখানে জায়গা আছে কিন্তু অনেক বিভাগীয় শহরে জায়গা না থাকায় সমস্যা হচ্ছে।
মতবিনিময় কালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানসহ সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে