শনিবার, ১৩ আগস্ট, ২০২২ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

সেবা পেতে যেন সাধারণ মানুষ হয়রানির শিকার না হয় : এনামুল হক শামীম

প্রকাশের সময়: ১০:০২ অপরাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ১৯, ২০২২

currentnews

শরীয়তপুর (নড়িয়া) : পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, জনগণ যে আস্থা ও বিশ্বাস নিয়ে আপনাদের নির্বাচিত করেছে, তার প্রতিদান দিতে হবে। জনগনের সেবায় নিজেদের আত্মনিয়োগ করে সেবক হয়ে কাজ করার আহবান জানান উপজেলার নবনির্বাচিত সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের। সবাই যাতে দ্রুত সময়ে ন্যায় বিচার পায় তা নিশ্চিত করারও তাগিদ দেন তিনি। জন্ম নিবন্ধন, সার্টিফিকেটসহ কোনো সেবা নিয়ে হয়রানি করা যাবে না। সব সময় জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে।

আজ(শনিবার) সখিপুরের চারভাগা পাইকবাড়ী আমেনা রওশন হাফেজিয়া মাদ্রাসা মাঠে নড়িয়া উপজেলার নবনির্বাচিত সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু আমৃত্যু মানুষের জন্য কাজ করে গেছে। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পিতার পদাঙ্ক অনুসরণ করে কাজ করে চলছেন। মানুষের মৌলিক চাহিদাগুলো একে একে পূরণ করার জন্য কাজ করতে হবে। গ্রামের তৃণমূলের দোরগোড়ায় সেবা পৌছে দিতে হবে।

উপমন্ত্রী শামীম বলেন, ববঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ যখন সারা বিশ্বে একটি মর্যাদাশীল জাতি হিসেবে প্রশংসিত হচ্ছে। বিএনপি নামক দলটি তার ষড়যন্ত্রের নতুন ধারা শুরু করেছে। বর্তমান সময়ে যে লবিস্ট ষড়যন্ত্র হচ্ছে এটা অবশ্যই দেশবিরোধী ষড়যন্ত্র, এই ষড়যন্ত্র মাতৃভূমির বিরুদ্ধে ষড়যন্ত্র, এই ষড়যন্ত্র জাতির পিতার বিরুদ্ধে ষড়যন্ত্র, এই ষড়যন্ত্র প্রধানমন্ত্রীর উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র। তাই সকলকে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখতে হবে এবং ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারন সম্পাদক অনল কুমার দে, আইন সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য এনায়েতউল্যাহ মুন্সী, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, নড়িয়ার ইউএনও শেখ রাশেদুজ্জামান, নড়িয়া উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারসহ উপজেলার সকল ইউনিয়নের মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে