সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভোলায় সংবাদ প্রকাশের জেরে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক

প্রকাশের সময়: ১১:৩৮ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ১, ২০১৬

15

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

ভোলা প্রতিনিধি : জনপ্রিয় অনলাইন পত্রিকা ওয়ান নিউজ বিডি ডট কম ও দৈনিক আজকের দর্পন এর ভোলা জেলা প্রতিনিধি কামরুজ্জামান শাহীন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১১টায় ভোলার চরফ্যাসন হাসপাতাল রোডে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে।

আহত সংবাদকর্মী কামরুজ্জামন শাহীনকে গুরুতর আহত অবস্থায় ভোলার চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদকর্মীদের উপর এমন নগ্ন হামলার ঘটনায় ভোলা জেলায় কর্মরত সংবাদকর্মীরা উদ্বেগ প্রকাশ করে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন। এ ঘটনায় ভোলার চরফ্যাসন থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে আহত সংবাদকর্মীরা পরিবারের তরফ থেকে জানান হয়েছে।

প্রত্যক্ষদর্শী এবং আক্রান্ত সংবাদকর্মী কামরুজ্জামনের বর্ণনায় জানা গেছে, সম্প্রতি ভোলার অবৈধ ডেন্টাল নিয়ে সংবাদ করেন কামরুজ্জামান শাহীন। এই সংবাদের জের ধরে শনিবার সকালে  ভোলার চরফ্যাসন হাসপাতালে সড়কে আসলে অবৈধ মদিনা ডেন্টালের মালিক শাহজাহান ও তার ভাই বাচ্চু সংবাদকর্মী কামরুজ্জামানের গতিরোধ করে এবং জোরপূর্বক সড়ক থেকে তাকে পাশের একটি ফার্নিচারের দোকানে নিয়ে এলোপাথারী মারধর করে।

দুই সন্ত্রাসীর মারধরে কামরুজ্জামান শাহীনের মাথায় রক্তাক্ত জখম হয়। এছাড়াও দেহের বিভিন্ন অংশে জখম হয়। দুই সন্ত্রাসী আহত অবস্থায় কামরুজ্জামান শাহীনকে ফেলে গেলে ফার্নিচার দোকান ও আশাপাশের লোকজন তাঁকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করে। এদিকে সংবাদকর্মী কামরুজ্জমান শাহীনের উন্নত চিকিৎসার জন্য চরফ্যাসন হাসপাতাল থেকে ডাক্তার সোমবার (২৮নভেম্বর) ঢাকা প্রেরন করেন।

ভোলার চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মু. এনামুল হক ঘটনাস্থল ও পরিদর্শন করেছেন এবং আহত সংবাদকর্মীকে দেখার জন্য হাসপাতাল ছুটে যান। ওসি জানান, হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা হবে। এদিকে কামরুজ্জামান শাহীনের উপর হামলার খবর পেয়ে ভোলার কর্মরত সংবাদকর্মীরা হাসপাতাল ছুটে যান। সংবাদকর্মীরা এই হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে হামলাকারী শাহজাহান ও তার ভাই বাচ্ছুকে দ্রুত গ্রেফতারের দাবী জানান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে