সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রুয়েটের ১ম বর্ষ ভর্তি প্রক্রিয়া শুরু বৃহস্পতিবার

প্রকাশের সময়: ১২:৪১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ১, ২০১৬

28কারেন্টনিউজ ডটকমডটবিডি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি প্রক্রিয়া বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) শুরু হবে।

বুধবার (৩০ নভেম্বর) রাতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপ-পরিচালক জিএম মর্ত্তুজা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৫শ’ পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী ও শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ৫শ’ ১ থেকে ৮শ’ ৪০তম পর্যন্ত স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

নির্ধারিত সময়ে কোনো প্রার্থী ভর্তি হতে ব্যর্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল হয়ে যাবে এবং আসন শূন্য থাকা সাপেক্ষে মেধা তালিকা থেকে শুন্য আসনে ভর্তি করা হবে। চলতি বছর রুয়েটের ১৪টি বিভাগে মোট ৮৭৫ ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে।

তিনি আরও জানান, ভর্তির নিয়মাবলী ও প্রয়োজনীয় ডকুমেন্টের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

ভর্তির ফি বাবদ ১৬ হাজার টাকা রূপালী ব্যাংক রুয়েট শাখায় জমা দিতে হবে।

ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্যান্য তথ্য প্রার্থীকে নিজ দায়িত্বে রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে অথবা www.ruet.ac.bd ওয়েবসাইটে জেনে নেওয়ার কথা বলা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে