বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রাবির সমাবর্তন নিবন্ধনের সময় বাড়লো ১০ ডিসেম্বর পর্যন্ত

প্রকাশের সময়: ৬:৫৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ১, ২০১৬

14633053_182899412164170_108840383157426252_n

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
রাজশাহীঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১০ম সমাবর্তনে অংশগ্রহণের জন্য নিবন্ধনের সময় ১০ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। বিজ্ঞপ্তিতে সমাবর্তনের নির্দিষ্ট তারিখ পরে জানানো হবে বলেও উল্লেখ করা হয়।
জানা যায়, গত ৩ নভেম্বর থেকে সমাবর্তনের নিবন্ধন শুরু হয়ে শেষ হয় গত বুধবার ৩০ নভেম্বর। তবে গত ২৩ নভেম্বর সমাবর্তনে নিবন্ধনের সময় বাড়ানো ও ফি কমানোর দাবি জানিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে স্মারকলিপি দিয়েছিল সমাবর্তনে অংশগ্রহণে আগ্রহী শিক্ষার্থীরা। দাবীর প্রেক্ষিতে নিবন্ধনের সময় বাড়ালেও ফি কমানো হবে না বলে জানা যায় প্রশাসনিক কর্তাব্যাক্তিদের সাথে কথা বলে।
এব্যাপারে ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন বলেন, ‘শিক্ষার্থীদের দাবির পরিপ্রেক্ষিতে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত সমাবর্তনে নিবন্ধনের সময় বাড়ানো হয়েছে। তবে নিবন্ধন ফি অপরিবর্তিত রয়েছে।’
প্রসঙ্গত, সমাবর্তনে ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত সময়ে পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর এবং এমবিবিএস, বিডিএস ও ডিভিএম ডিগ্রি অর্জনকারীগণ এই সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন। প্রত্যেকটি ক্যাটাগরিতে অংশগ্রহণকারীদের ৩ হাজার ৫৭০টাকা ফি দিয়ে নিবন্ধন করতে হবে।

 

 

 

মানিক রায়হান বাপ্পী

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

উপরে