রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গোপালগঞ্জে বাস চাপায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশের সময়: ৫:১৭ অপরাহ্ণ - মঙ্গলবার | ডিসেম্বর ৬, ২০১৬
image-49339-1479901005কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
গোপালগঞ্জ: গোপালগঞ্জে বাস চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দি নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দি গ্রামের মৃত সাঈদুর রহমান বানাত শেখের ছেলে মো. খালিদ শেখ (২৮) ও তার স্ত্রী সুরাইয়া বেগম (১৮)। এ ঘটনার পর থেকে ওই সড়কে ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে।
এ মর্মান্তিক ঘটনায় ফকিরকান্দি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। নিহত খালিদ ও সুরাইয়া বেগমের পরিবারে চলছে শোকের মাতম।
নিহত খালিদের মামা হান্নান শেখ জানান, খালিদ সৌদি প্রবাসী। ১ মাস আগে সে বিয়ে করার জন্য সৌদি থেকে গ্রামের বাড়িতে আসে। গত ২১ নভেম্বর খালিদ একই উপজেলার পাশ্ববর্তী পাইকান্দি গ্রামের আনিছ খানের মেয়ে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী সুরাইয়া বেগমকে বিয়ে করে। সরকারি বঙ্গবন্ধু কলেজে সুরাইয়ার অর্ধ বার্ষিক পরীক্ষা চলছে। মঙ্গলবার দুপুরে কলেজের পরীক্ষা শেষ করে সুরাইয়ার স্বামী মো. খালিদ শেখের সঙ্গে মোটরসাইকেলে করে ফকিরকান্দি গ্রামে বাড়ি ফিরছিলেন। বাড়ির সামনে পৌঁছলে পেছন থেকে তাদের মোটারসাইকেল চাপা দেয় নাজিরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী মারা যায়।  বাসটি তাদের চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা স্বামী-স্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে বলে, ঘটনার ১ ঘণ্টা পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
গোপালগঞ্জে এএসপি সার্কেল মো. আমিনুল ইসলাম বলেন, ঘাতক দোলা পরিবহনের বাসটি গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা থেকে আটক করা হয়েছে। বাসের ড্রইভারসহ স্টাফরা পালিয়ে গেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

উপরে