শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফুলবাড়ীতে পুর্ব সত্রুতার জের ধরে নির্যাতনের শিকার শিশু

প্রকাশের সময়: ৩:৪৪ অপরাহ্ণ - শুক্রবার | ডিসেম্বর ৯, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
দিনাজপুর: দিনাজপুরের ফুরবাড়ীতে প্রতিবেশিদের হাতে নির্মম নিতার্যাতনের শিকার হয়ে হাসপাতালের বেডে কাতঁরাচ্ছে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র শিশু বাধন ইসলাম (১০)।
প্রতিবেশিদের হাতে নির্যাতনের শিকার শিশু বাধন, উপজেলা গঙ্গাপুর গ্রামের মাসুদ রানার ছেল্ওে একইর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। বর্তমানে শিশু বাধন উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে চিকিৎসাধীন আছেন। এই ঘটনায় গতকাল শুক্রবার শিশু বাধনের মা জান্নাতুন বেগম বাদি হয়ে ৩ জনকে বিবাদি করে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
শিশু বাধনের মা, জান্নাতুন বেগম বলেন, বিবাদিদের সাথে আমাদের পুর্ব শত্রুতা ছিল, সেই পুর্ব শত্রুতার জের ধরে,গত বৃহস্পতিবার বিকেলে তার ছেলে বাধন ইসলাম খেলার ছলে, প্রতিবেশি তছির উদ্দিনের ছেলে রেজাউল হক বিপুর জমিতে যায়, এতে রেজাউল হক বিপুর, তার ভাই আবু বক্কর ও রেজাউল হক বিপুর স্ত্রী লায়লা বেগম আমার ছেলেকে ধাওয়া করে । আমার শিশু ছেলে তাদের ধাওয়া খেয়ে বাড়ীতে পালিয়ে আসলে, বিবাদিগন আমার বাড়ীতে এসে আমার ছেলে বাড়ী থেকে বের করে বেদম মারপিট করে। এসময় আমার বড় মেয়ে বিথি বেগম তাদের হাত থেকে উদ্ধার করতে গেলে তাকেও মারপিট করে।
ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত চলছে, তদন্ত শেসে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এবিষয়ে তছির উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে, তাদের কাউকে পাওয়া যায়নি।

মোঃ মেহেদী হাছান উজ্জল
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

উপরে