সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত

প্রকাশের সময়: ৬:০৮ অপরাহ্ণ - শনিবার | ডিসেম্বর ১০, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ
হবিগঞ্জঃ হবিগঞ্জের লাখাইয়ে সাবেক দুই ইউপি চেয়ারম্যানের এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে হামলা ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।
আজ শনিবার দুপুরে উপজেলার মুড়াকড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি আহম্মদ আলী এবং মানবতা বিরোধী অপরাধের মামলায় পলাতক আরেক সাবেক চেয়ারম্যান লিয়াকত আলীর গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে তাদের মাঝে একাধিকবার হামলা সংঘর্ষ হয়েছে। শনিবার দুপুরে সিএনজি অটোরিকশার সিরিয়াল দেয়া নিয়ে লিয়াকত আলীর ভাই অটোরিকশা মালিক সমিতির একাংশের সভাপতি কাউছার আহমেদের সাথে ঝগড়া হয় আরেক অংশের নেতা সেলিম মিয়ার। এ সময় সেলিম মিয়ার পক্ষ নেয় আহম্মদ আলীর গোষ্ঠীর লোকজন। তখন উভয়ের পক্ষের লোকজনের মাঝে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা টেটা, বল্লম, ফিকলসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উল্লেখিত সংখ্যক লোক আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
লাখাই থানার অফিসার ইনচাজ (ওসি) মো. মোজাম্মেল হক সংঘষের্র বিষয়টি নিশ্চিত করে বলেন পরিস্থিতি বর্তমানে শান্ত আছে। ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তিনি আরও বলেন পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আনতে ৫১ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। সংঘষের্র সময় ৫ জন পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন।

ফয়সল চৌধুরী
হবিগঞ্জ প্রতিনিধি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে