মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বিয়ে করতে চান জয়া , কিন্তু পাএ কে ?

প্রকাশের সময়: ১১:২৫ পূর্বাহ্ণ - রবিবার | ডিসেম্বর ১১, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বিয়ে করতে চলেছেন। তবে নিজের বিয়ে নিয়ে রহস্য রেখেছেন জয়া। তিনি আক্ষেপ করে বলেছেন, কলকাতায় তো আর কাউকে পেলাম না। কী আর করা, এ দেশের গাছের সঙ্গে ভাবছি বিয়ে করে নেব।

কলকাতার আনন্দবাজার পত্রিকা আজ শনিবার এক খবরে এমনটিই জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‌‘বিসর্জন’ ছবির ডাবিংয়ে তার অভিনয় দেখে অনেকেই চমকে গিয়েছেন। কেউ কেউ তো বলছেন, পরের জাতীয় পুরস্কার তার বাঁধা। কিন্তু এই পুরস্কার তিনি পাবেন না দু’টো কারণে।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বিয়ে করতে চলেছেন। তবে নিজের বিয়ে নিয়ে রহস্য রেখেছেন জয়া। তিনি আক্ষেপ করে বলেছেন, কলকাতায় তো আর কাউকে পেলাম না। কী আর করা, এ দেশের গাছের সঙ্গে ভাবছি বিয়ে করে নেব।

এক, জয়া ভারতীয় নাগরিক নন। দুই, ছবিটা যদি দু’দেশের মধ্যে জয়েন্ট ভেঞ্চার হয়, তবেই সেই ছবির নায়ক-নায়িকা অন্য দেশের হলেও জাতীয় পুরস্কারের জন্য বিবেচিত হবেন। ‘বিসর্জন’ যেহেতু জয়েন্ট ভেঞ্চার নয়, তাই জয়া ভারতের জাতীয় পুরস্কারের জন্য বিবেচিত হবেন না।

আর এই আক্ষেপ থেকেই হয়ত জয়া মজা করে বলেছেন, ‘কী আর! অন্য কাউকে তো পেলাম না। এ দেশের গাছের সঙ্গে ভাবছি বিয়ে করে নেব। তা হলে অন্তত আমি এলিজেবল হব। কী বলেন, আইডিয়াটা কেমন?’

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে