রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নাচতে নাচতে প্রকাশ্য মঞ্চে অর্ধনগ্ন হলেন হট নায়িকা। দর্শক অমিতাভ ( ভিডিও সহ)

প্রকাশের সময়: ৫:০০ পূর্বাহ্ণ - মঙ্গলবার | ডিসেম্বর ১৩, ২০১৬

 কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ ওয়ার্ডরোব ম্যালফাংশন’ কথাটা বলিউডে নতুন নয়। আচমকা পোশাক সরে গিয়ে বা ছিঁড়ে গিয়ে অপ্রত্যাশিতভাবে শরীর উন্মোচিত হওয়াকেই ওয়ার্ডরোব ম্যালফাংশন বলা হয়। ইতিপূর্বে অনেক বলিউড নায়িকাই এই ওয়ার্ডরোব ম্যালফাংশানের শিকার হয়েছেন। প্রকাশ্যে বিব্রত হতে হয়েছে তাঁদের। এইবার সেরকমই কাণ্ডের শিকার হলেন হট নায়িকা রেজিনা ক্যাসান্দ্রা। বিশ্রীভাবে তাঁর শরীরের গোপন অংশ উন্মোচিত হয়ে গেল প্রকাশ্য মঞ্চানুষ্ঠানে। দর্শকাসনে সেই সময় বসে খোদ ‘বিগ বি’।

তেলুগু আর কন্নড় ছবিতে রেজিনা পরিচিত মুখ। বেশ কিছু জনপ্রিয় ছবির নায়িকাও হয়েছেন তিনি। এবার বলিউডে পা রাখতে চলেছেন ‘আঁখে টু’ সিনেমার মাধ্যমে। ২০০২ সালে তৈরি হয়েছিল অমিতাভ, অক্ষয়, সুস্মিতা সেন অভিনীত ‘আঁখে’। এবার সেই সিনেমারই সিকোয়েল তৈরি হচ্ছে। নাম দেওয়া হয়েছে ‘আঁখে টু’। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ। রয়েছেন রেজিনাও। দিন কয়েক আগে ছিল সেই সিনেমারই স্টারকাস্ট লঞ্চ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই ওয়ার্ডরোব ম্যালফাংশানের শিকার হন রেজিনা।অনুষ্ঠানে একটি ডান্স পারফর্মেন্স ছিল রেজিনার। একেবারে নিখুঁত নাচ পরিবেশন করেন রেজিনা। নিজের শরীরী বিভঙ্গে যেন আগুন ধরিয়ে দেন মঞ্চে। কিন্তু নাচে মগ্ন রেজিনা খেয়ালই করেননি যে,  নাচতে নাচতে কখন তাঁর শরীরের গোপন অংশ প্রকাশ্য হয়ে গিয়েছে।

আসলে রেজিনা নাচের সময়ে পরেছিলেন একটি সেমি শিয়ার ব্ল্যাক আউটফিট। পোশাকটিতে চমৎকার দেখাচ্ছিল হট নায়িকাকে। কিন্তু অর্ধস্বচ্ছ পোশাকটিকে পরার সময়ে যে ধরনের প্রস্তুতি নেওয়া জরুরি, এবং যেভাবে সেটিকে ক্যারি করা প্রয়োজন, তা তিনি করতে পারেননি। ফলে যা হওয়ার, তা-ই হয়। সরে যায় তাঁর পোশাক। তাঁর শরীরের সামনের ও পিছনের কোমরের নীচের গোপন অংশ অনেকটাই বিশ্রীভাবে উন্মোচিত হয়ে যায়। দর্শকাসনে তখন বসে রয়েছেন অমিতাভ। নায়িকা অবশ্য বুঝতে পারেননি পোশাক সরে যাওয়ার ব্যাপারটা। কিন্তু উপস্থিত মিডিয়া ফোটোগ্রাফাররা এমন সুযোগ ছেড়ে দেওয়ার পাত্র নন। তাঁরা তড়িঘড়ি রেজিনার এমন সব ছবি তুলে ফেলেন, যা নায়িকাকে বিব্রত করার পক্ষে যথেষ্ট।

সেইসব ছবি বর্তমানে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বিষয়ে নায়িকার প্রতিক্রিয়া অবশ্য এখনও পাওয়া যায়নি। কিন্তু অজ্ঞাতে করে ফেলা নিজের ভুলের জন্য এখন তিনি নিশ্চয়ই লজ্জিত। বলিউড বিশেষজ্ঞরা অবশ্য বলছেন, এই ধরনের বিতর্ক ‘আঁখে টু’-র পাবলিসিটির পক্ষে ভাল বলে প্রতিপন্ন হতে পারে।

 

উপরে