বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

১০৫ জনের ঘুষের টাকা ফেরত দিলেন এমপি

প্রকাশের সময়: ৭:৫২ অপরাহ্ণ - সোমবার | ডিসেম্বর ১২, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

নাটোর: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এই নিয়ে তিনবার বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য দেওয়া ঘুষ ফেরত দিলেন গ্রাহকদের।

আজ সোমবার বিকেলে উপজেলার গোপালপুর ইউনিয়নের মৃধা কচুয়া গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি ১০৫ জনকে ঘুষের প্রায় দুই লক্ষ টাকা ফেরত দেন। প্রায় দুই বছর আগে কতিপয় অসাধু ব্যক্তি বিদ্যুৎ সংযোগ দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে কর্তৃপক্ষকে ঘুষ দেওয়া হবে জানিয়ে টাকা আদায় করেন।

এই বিষয়টি সংসদ সদস্য জানতে পেরে অসাধু ওই ব্যক্তিদের কাছ থেকে ঘুষের টাকা আদায় করে তা গ্রাহকদের মধ্যে ফিরিয়ে দেন। তবে ঘুষ গ্রহীতার বিরুদ্ধে কী পদক্ষেপ নেওয়া হয়েছে তা জানা যায়নি। সংসদ সদস্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১০৫ পরিবারের মধ্যে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

বিদ্যুতায়ন অনুষ্ঠানে নতুন বিদ্যুৎ সংযোগ পাওয়ার পাশাপাশি ঘুষের টাকা ফেরত পাওয়ায় উল্লাসিত ছিল স্থানীয়রা।

মৃধা কচুয়া সরকারি প্রাইমারী স্কুল মাঠে গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম খান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর  জেনারেল ম্যানেজার শ্রী নিতাই কুমার সরকারসহ পল্লী বিদ্যুৎ সমিতির বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয়  আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে