বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নায়িকা হতে চান নাইজেরিয়ার লোমশ নারী!

প্রকাশের সময়: ৫:৫৯ অপরাহ্ণ - শনিবার | ডিসেম্বর ১৭, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

শরীরে অসংখ্য লোমের কারণে এক সময় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অপমান করা হয়েছিল যে নাইজেরিয়ান নারীকে, আজ চিত্রনায়িকা হয়ে মানুষের ভুল ভেঙে দিতে চান তিনি। কুইন ননিয়েরেম ওকাফর নামের সেই নাইজেরিয়ান নারীকে লোমশ নারী বলেও আখ্যা দেওয়া হয়েছে। তাই মনের দুঃখে নিজেকে সবচেয়ে ‍সুন্দর প্রমাণ করতে নায়িকা হওয়ার জন্য সংগ্রাম করছেন তিনি।

ননিয়েরেমঅপমানের শিকার কুইন ননিয়েরেম ওকাফর নায়িকা হয়ে নিজেকে সুন্দর প্রমাণ করতে চান

কুইন ননিয়েরেম ওকাফর বসবাস করেন দক্ষিণ পূর্ব নাইজেরিয়ার আনাব্রা প্রদেশে। ২১ বছর বয়সে তার শরীরে একের পর এক লোম গজাতে শুরু করে। এখন তার বয়স ২৯ বছর। প্রায় সারা শরীরে পুরুষের মত লোম গজিয়েছে তার। এমনকি পুরুষের মত মুখে দাড়িও আছে। আর এ্ চুল ও দাড়ির জন্য নানাভাবে অপমানের শিকার হয়েছেন কুইন ননিয়েরেম ওকাফর। অনেকে তাকে অপমান করে বলেছেন, তিনি দেখতে খুবই অদ্ভুত ও ভূতের মত। তাকে কোনো পুরুষ বিয়ে করবে না। তাকে কেউ বন্ধু বানাবে না।

ননিয়েরেমএখন তিনি নাইজেরিয়ার চলচ্চিত্রের সঙ্গে সম্পৃক্ত হয়ে নিজেকে নায়িকা হিসেবে প্রকাশ করতে চান

সেই লোমশ নারী আজ একজনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ। এখন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি প্রকাশ করা শুরু করেছেন। তিনি নিজেকে সবচেয়ে সুন্দর মনে করেন। এবং নিজের এ চেহারার জন্য মোটেও অখুশি নন তিনি।

কুইন ননিয়েরেম ওকাফরের খোলামেলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর মানুষ বিভিন্নভাবে প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ তাকে তার চেহারার জন্য অপমান করছেন। আবার কেউ কেউ তাকে তার সংগ্রামের জন্য বাহবা দিচ্ছেন।

ননিয়েরেমপুরুষের মত তার মুখে দাড়িও গজিয়েছে

সম্প্রতি তিনি নাইজেরিয়ার চলচ্চিত্র বোর্ডের সঙ্গে যোগাযোগ করেছেন। সবকিছু ঠিক থাকলে খুব তাড়াতাড়ি তিনি চলচ্চিত্রের সঙ্গে সম্পৃক্ত হবেন। তার নায়িকা হওয়ার খুব ইচ্ছা। তিনি মনে করেন, একদিন অবশ্যই নায়িকা হয়ে আপমানকারীদের তার যোগ্যতা দেখিয়ে দেবেন।

কুইন ননিয়েরেম ওকাফরের সংগ্রাম দেখে খুশি হয়ে এক বন্ধু তার একটি ছবিতে কমেন্ট করেছেন, ‘আমার বন্ধু আজ একজন লোমশ তারকা।’ এছাড়াও অনেকে অনেক কমেন্ট করে কুইন ননিয়েরেম ওকাফরকে উৎসাহ জুগিয়েছেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে