রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গুগলে সালমানকে ছাড়িয়ে গেলো হিরো আলম !

প্রকাশের সময়: ৪:২৩ অপরাহ্ণ - রবিবার | ডিসেম্বর ১৮, ২০১৬
কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
বিনোদন ডেস্ক: বলিউড খানদের পেছনে ফেলা যেন-তেন কথা না। আর এই অবিশ্বাস্য কাজটি করেছেন বাংলাদেশের হিরো আলম। সত্যিই, সালমান খানকে পেছনে ফেলে গুগল সার্চে এগিয়ে আছেন দেশের অনলাইন সেনসেশন বগুড়ার হিরো আলম। চমকে ওঠার মতো এ খবর প্রকাশ করেছে খোদ ভারতীয় গণমাধ্যম আল্টিমেট ইন্ডিয়ান।
প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে। গুগল সার্চ বা খোঁজে সালমান খান বলিউড অভিনেতাদের মধ্যে বরাবরই সবার শীর্ষে ছিলেন। তবে এখন তিনি আর এই শীর্ষস্থানে নেই। প্রকাশিত নতুন এ জরিপটি পরিচালনা করেছে ইয়াহু ইন্ডিয়া।
বলা হয়েছে, ‘শুধু গুগল সার্চে নয়, সবাইকে চমকে দিয়ে হিরো আলম নামের নতুন এই ব্যক্তি ইউটিউব সার্চেও সালমান খানকে টপকিয়ে গেছে’। আল্টিমেট ইন্ডিয়ানের প্রতিবেদনে হিরো আলমের নাম উল্লেখ করা হয়েছে ‘আলম বগুড়া’। নিজের করা ভিডিও গান দিয়েই তিনি এই অবস্থান অর্জণ করেছেন। নিজে যেখানে হিরোর চরিত্রে  অভিনয় করেছেন এবং তার সঙ্গে রয়েছেন একজন সুন্দরী নারী।
প্রতিবেদনে আরো বলা হয়েছে, টিভিতে অভিনয়ের খুববেশি যোগ্যতা না থাকলেও শুধু আলোচনায় থাকার কারণে ইউটিউবেও অন্যদের চেয়ে এগিয়ে রয়েছেন তিনি। ক্রিকেটার মুশফিকসহ অন্যান্য সেলিব্রেটিদের সঙ্গে তোলা সেলফির বিষয়টিও তার জনপ্রিয়তার কারণ বলে উল্লেখ করা হয়েছে।
প্রতিবেদনের শেষাংশে বলা হয়েছে, যদিও আলম সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনোদন দিয়েই উঠেছে, তবে সে আগে কী করতো সেটি মূল কথা না, এখন আলম কোন অবস্থানে আছেন সেটি বিবেচনার বিষয়। তাকে দিয়ে প্রমাণিত হয় যে, কোন ভালবাসার কাজে চেষ্টা থাকলে যে কেউই বিখ্যাত হয়ে উঠতে পারেন। এই ব্যক্তি সেরকম অনুপ্রেরণায় দিয়েছে।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে