মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

এবার রুপালি পর্দায় আসছেন হিরো আলম

প্রকাশের সময়: ৬:৩০ পূর্বাহ্ণ - বুধবার | ডিসেম্বর ২১, ২০১৬
কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
বিনোদন ডেস্ক:  গত কয়েক মাস মিডিয়ায় সবচেয়ে আলোচিত নামই ছিলো হিরো আলম। মিউজিক ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ঝড় ‍তুলে দেন বগুড়ার এই সন্তান। গুগলে তাকে সার্চ করছে লাখ লাখ মানুষ। সম্প্রতি ইয়াহু ইনডিয়ার এক জরিপের হিসেব অনুযায়ী বলিউড তারকা সালমান খানকেও ছাড়িয়ে গেছেন হিরো আলম।
এবার ভক্তদের জন্য দিলেন আরেক চমক জাগানিয়া খবর। সোশ্যাল মিডিয়া ও ইউটিউব মাতানোর পর এবার নতুন বছরে বড়পর্দা মাতাতে আসছেন আশরাফুল আলম, যাকে হিরো আলম নামেই চেনে সবাই।
মো. রাসেল মিঞার পরিচালনায় ‘প্রাণ মানুষ’ সিনেমায় মূল চরিত্রেই দেখা যাবে হিরো আলমকে। ২০১৭ সালেই ছবিটি মুক্তি পাবে বলে জানান পরিচালক রাসেল মিঞা।
ইত্তেফাক অনলাইনের সঙ্গে আলাপকালে হিরো আলমও কথা বলেন তার সিনেমা নিয়ে। তার ভবিষ্যৎ পরিকল্পনা এই সিনেমাকে ঘিরেই। শখের বশে গান করলেও সিনেমার ব্যাপারে তিনি খুবই সিরিয়াস। বর্তমানে ছোট পর্দায় একটি নাটক করছেন আলম। মিনহাজুল ইসলামের পরিচালনায় ধারাবাহিক মাইনাসে মাইনাসে প্লাস নামের নাটকেও দেখা যাবে তাকে। এছাড়া দেখা যাবে দুটো বিজ্ঞাপনেও।
তবে আপাতত কোনো নাটক করবেন না বলে জানান হিরো আলম। তিনি বলেন, এখন আর নাটকে নয়, বড়পর্দাতেই দেখতে পাবেন আমাকে। সিনেমাকে আমি ভালোবাসি।’
বগুড়ার এই সন্তান গান শুরু করেন অনেকটা শখের বশেই। করতেন ক্যাবল অপারেটরের ব্যবসা। সেখানেই স্থানীয় ভিডিও চ্যানেলের জন্য তৈরি করেছেন গান। সেই গানগুলোই ছড়িয়ে পরে ফেসবুকে। এরপর আশরাফুল আলম থেকে হিরো আলম হয়ে উঠা।
হিরো আলমের ভাষায়, ‘খেলতে খেলতে আপনাদের ভালোবাসায় এতদূর। আমি গান নিয়ে ব্যবসা করি না, ভালোবাসি।’ তার এই অবস্থায় আসার পেছনে তিনি কৃতজ্ঞতা জানান মশিবুল ইসলাম, আকাশ নিবির ও জাহাঙ্গীর বিপ্লবকে।
সম্প্রতি একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। ‘ও কি গারিয়াল ভাই রিটার্নস’ শিরোনামের গানটিতে মডেলিং করবেন হিরো আলম। গানটির কথা লিখেছেন আকাশ নিবির ও শিল্পী ছিলেন শাহ আলম মন্ডল।
নিজের এই অবস্থানের জন্য আলম ধন্যবাদ জানান সব ভক্তদের। ভক্তদের নিরাশ করবেন না জানিয়ে কথা বলেন সিনেমা নিয়ে। তিনি বলেন, কখনো সেকেন্ড ক্যারেক্টারে কাজ করতে চাইনা। মানুষের ভালোবাসায় থাকতে চাই সবার প্রথমে।
নায়িকা হিসেবে কার সঙ্গে কাজ করতে চান জানতে চাইলে প্রথমেই বলেন অপু বিশ্বাসের কথা। বলেন, বগুড়ার তারকা অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করতে ভালোই লাগবে তার। এছাড়া বিদ্যা সিনহা মীমের সঙ্গেও অভিনয়েরও ইচ্ছা আছে তার।
নায়ক হিসেবে সহশিল্পী হিসেব তার পছ্ন্দ ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অনন্ত জলিলকে। অনন্ত জলিলের পরবর্তী ছবি ‘দ্য স্পাই’ এও তাকে দেখা যাবে বলে জানান হিরো আলম।

উপরে