রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আন্তর্জাতিক অঙ্গনে হিরো আলম !

প্রকাশের সময়: ১২:১৯ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ২১, ২০১৬


কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

বেশ কয়েকদিন ধরে বিশিষ্ট ডিস ব্যবসায়ী, প্রযোজক, অভিনেতা ও ডিরেক্টর হালের ক্রেজ হিরো আলম আলোচিত ছিলেন মূলধারার গণমাধ্যমে! বিজ্ঞাপনে কাজ করা এই ব্যক্তি সম্প্রতি আবার আলোচনায় এসেছেন। কারণ, ইন্টারনেটে খোঁজার ক্ষেত্রে বলিউড তারকা সালমান খানকে পেছনে ফেলেছেন বাংলাদেশের হিরো আলম। গুগলে কাকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়, তার একটি তালিকা করে ইয়াহু ইন্ডিয়া। এ বছরও তারা সেই তালিকা করতে জরিপ চালিয়েছে। জরিপে দেখা গেছে,  সালমান খানকে পেছনে ফেলেছেন হিরো আলম। এ বছর সালমানের চেয়েও বেশিবার ইন্টারনেট খোঁজা হয়েছে হিরো আলমকে, কিন্তু আফসোসের বিষয় এত অর্জনের পরও হিরো আলমের কোনো সাক্ষাৎকার প্রকাশ করেনি হাস্যরস। এটা কি দেশি ও আন্তর্জাতিক  কোনো ষড়যন্ত্র? তবে সব ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে স্বচ্ছ, নিরপেক্ষ ও আন্তর্জাতিক মানের কাল্পনিক  একটা সাক্ষাৎকার এই প্রতিবেদককে দিয়েছেন হিরো আলম। আসুন পড়ে ফেলি।

 

হাস্যরস : আলম ভাই, আপনি তো এখন জাতীয় ক্র্যাশ? অনুভূতি কী?

হিরো আলম : কারেকশন প্লিজ। আমি এখন শুধু জাতীয় ক্র্যাশ নয়। ইদানীং আন্তর্জাতিক পর্যায়ে অনেকে ক্র্যাশ খাচ্ছে। সুতরাং আন্তর্জাতিক ক্র্যাশ বলতে পারেন।

হাস্যরস : ঠিক আছে বলব। তো ভাই, সালমান খানকে হারিয়ে ভারতেও আপনি জনপ্রিয়তায় শীর্ষে। ব্যাপারটা কীভাবে দেখছেন?

হিরো আলম : প্রথমে জনগণকে ধন্যবাদ জানাই আমাকে টপ নায়ক নির্বাচিত করার জন্য। এই জরিপ প্রমাণ করে,  স্বচ্ছ  নিরেপক্ষ ও আন্তর্জাতিক মানের জরিপ হলে হিরো আলম শুধু সালমান খানকে নয়, টম ক্রুজকে হারিয়ে দেবে।

হাস্যরস : বলিউড থেকে কাজ করার অফার পাচ্ছেন?

হিরো আলম : বলিউড থেকে শুধু অফার পেলে তো হবে না, স্ক্রিপ্ট ভালো হতে হবে। আমার কাছে বলিউড এবং হলিউডের চেয়ে ইম্পোরট্যান্ট হচ্ছে, সিনেমার কোয়ালিটি এবং স্ক্রিপ্ট। তবে বলিউডে কাজ করার ইচ্ছে নেই।

হাস্যরস : বলিউডে কাজ করার ইচ্ছে নেই কেন?

হিরো আলম : বলিউড আমাকে নিয়ে মুভি করে কোটি কোটি টাকা ব্যবসা করবে। এইদিকে আমাদের ইন্ডাস্ট্রি কী করবে? এই হিরো আলম বেঁচে থাকতে টালিউডের কোনো ক্ষতি হতে দেবে না।

হাস্যরস : আপনার প্রিয় ডায়লগ কী?

হিরো আলম : আমি হিরো আলম, দুষ্টুদের লাগাই মলম।

হাস্যরস : জালিমদের শুধু মলম লাগান কেন?

হিরো আলম : মলম লাগায় কেন, জানেন না? পিটুনি দেওয়ার পর।

হাস্যরস : ঠিক ঠিক। আমার এই প্রশ্নে কি রাগ করলেন?

হিরো আলম : আরে না। মজা নিলাম। আমরা আমরাই তো। আপনি যদি আমার কাল্পনিক সাক্ষাৎকার নিয়ে মজা নিতে পারেন, আমি পারব না কেন?

হাস্যরস : থ্যাংকস ভাই। দর্শকদের উদ্দেশ্যে কিছু বলুন?

হিরো আলম : আরো বেশি বেশি গুগলে আমাকে সার্চ করুন।

উপরে