বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মুক্তিযুদ্ধের পক্ষের চেতনার জয় হবে : নৌমন্ত্রী

প্রকাশের সময়: ৪:২৯ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ২১, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

নারায়নগঞ্জ: যে যাই ভাবুক নারায়নগঞ্জের সিটি করপোরেশন নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের চেতনার বিজয় হবে বলে মনে করেন নৌ পরিবহন মন্ত্রী মো. শাহজাহান খান। আজ বুধবার রাজধানী সেগুন বাগিচায় মুক্তিযুদ্ধ জাদুঘরে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা জানান।

এ সময় মন্ত্রী নারায়নগঞ্জের ভোটারদেরকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নৌকাকে শক্তিশালী করার আহ্বান করনে। তাহলে বাংলাদেশ থেকে রাজনৈতিক অস্থিরতা ও জঙ্গিবাদ দূর হবে বলে মনে করেন।

এ ছাড়া যারা রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি করেছে ও গণহত্যা করেছে তাদেরকে বাংলার মাটিতে শাস্তির আওতায় আনা হবে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সে খালেদা জিয়া হোক বা যেই হোক। মো. শাহজাহান খান জানান, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য অংশ। বাংলাদেশের স্বাধীনতায় বঙ্গবন্ধুর যে অবদান, তা আলোচনা না করলেও মানুষের মনে গেথে আছে। বঙ্গবন্ধুই মুক্তিযুদ্ধের মহনায়ক ও স্বাধীনতার ঘোষক তা মানুষ জানে।

সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. ইসহাক খান ও উপস্থাপনা করেন সাধারন সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। এ সময় সংগঠনটির বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার আয়োজন করে মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভার আয়োজন করে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে