শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সজলের সঙ্গে আইরিনের অ্যাকশন!

প্রকাশের সময়: ৪:৪৩ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ২১, ২০১৬

  কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভিতে প্রচার হচ্ছে নতুন সিরিজ ‘অ্যাকশন আওয়ার’। এবারের সিরিজে অভিনয় করছেন সজল। তার সঙ্গে রয়েছেন আইরিন আফরোজ। তারা জুটি বেঁধে অভিনয় করছেন ‘ক্রুশ’ নামের পর্বে। এটি রচনা করেছেন সাদিয়া আফরিন এবং পরিচালনা করেছেন মাহাতির স্পন্দন।  

ক্রুশ প্রসঙ্গে আইরিন বলেন, ‘এটি গাজী টিভির একটি ব্যতিক্রমী অনুষ্ঠান। সপ্তাহের প্রতিদিন রাত সাড়ে ৯টায় প্রচার হবে। এবং সাতদিনের মাথায় পুরো সিরিজ আবার একসঙ্গে প্রচার হবে।’

তিনি আরো বলেন, ‘ভালো লেগেছে কাজটি করে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এখানে আমি মেকআপ ছাড়াই অভিনয় করেছি। আর এটা করতে হয়েছে গল্পের প্রয়োজনে। অনেকটা দৌড়ঝাঁপ, হানাহানি দেখা যাবে গল্পে। পুরান ঢাকার বিভিন্ন স্পটে আমরা শুটিং করেছি। সবাইকে ‘ক্রুশ’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

সজল-আইরিন ছাড়াও এতে আরো অভিনয় করেছেন দ্বীপ। আগামী ২৩ ডিসেম্বর থেকে টানা সাতদিন রাতে ‘ক্রুশ’ প্রচার হবে। এটি প্রযোজনা করেছেন শাহারিয়ার শাকিল।

এদিকে, আইরিন অভিনীত তিনটি সিরিয়াল তিন চ্যানেলে প্রচারে রয়েছে। আবুল হায়াত মাহমুদের পরিচালনায় বাংলাভিশনে প্রচার হচ্ছে আইরিন অভিনীত ‘বৃষ্টিদের বাড়ি’, মাছরাঙা টিভিতে প্রচার হচ্ছে অম্লান বিশ্বাসের পরিচালনায় ‘শূন্যতা’ এবং এটিএন বাংলায় প্রচারে আছে সকাল আহমেদের পরিচালনায় ‘বাবুই পাখির বাসা’ নাটক।

এছাড়া বিজ্ঞাপনেও সরব এই তারকা। কিছুদিন আগে আরএফএল ‘ইতালিয়ানো ম্যালামাইন’র বিজ্ঞাপনে কাজ করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির আরো একটি পণ্যের বিজ্ঞাপনে শিগগিরই দেখা যাবে তাকে। এছাড়া বনফুলের একটি বিজ্ঞাপনে কাজ করবেন বলেও জানালেন মিষ্টি হাসির এই মডেল ও অভিনেত্রী।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে