বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সাঈদীপুত্রের জন্য এবার জিয়ানগরের ইউএনও বদলি

প্রকাশের সময়: ৫:৫৬ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ২১, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

পিরোজপুর: বিজয় দিবসে যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে মাসুদ সাঈদীর সঙ্গে এক মঞ্চে থেকে মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা তুলে দেওয়া নিয়ে সমালোচনার মধ্যে পিরোজপুরের জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনকে বদলি করা হয়েছে।

আজ বুধবার বিকেলে বরিশালের বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে এ সংক্রান্ত একটি আদেশ জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছায়।

গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের কুচকাওয়াজ ও প্যারেড পরিদর্শন অনুষ্ঠানে জিয়ানগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জিয়ানগরের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। এ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন জিয়ানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদী। ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন ও ওসি মিজানুল হক উপস্থিত থাকার ঘটনায় তাকে বদলি করা হয়েছে বলে জানা গেছে।

তবে পিরোজপুরের জেলা প্রশাসক মো. খায়রুল আলম শেখ বলেন, প্রশাসনিক কারণে জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনকে বরগুনার বামনা উপজেলায় বদলি করা হয়েছে।

এর আগে গত গত সোমবার জিয়ানগর উপজেলার ইন্দুকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হককে প্রত্যাহার করে পিরোজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা তুলে দেওয়ার ছবি মাসুদ সাঈদী তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ‌্যমে সমালোচনার ঝড় ওঠে। তিনি মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর দ্বিতীয় ছেলে।

উপরে