শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

হরগঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতির কক্ষ থেকে অস্ত্র-মাদক উদ্ধার

প্রকাশের সময়: ৫:৫৪ অপরাহ্ণ - রবিবার | ডিসেম্বর ২৫, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির কক্ষ থেকে বেশকিছু দেশি-বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশের বিশেষ দল। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম আজ রোববার দুপুরে সংবাদ সম্মেলনে বলেন, হরগঙ্গা কলেজের জিয়া হলের ছাত্রাবাসের ২০৫ নম্বর কক্ষ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। কক্ষটি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবিড় আহম্মেদের। এ ছাড়া ৪০৮ নম্বর রুমটি তালাবদ্ধ পাওয়া যায়।

নিবিড় কলেজের ভেতরে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলেও উল্লেখ করেন পুলিশ সুপার। তিনি আরো জানান, এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে মামলা হবে।

পুলিশ জানায়, অভিযানে দুটি বিদেশি পিস্তল, একটি কাঠের বাঁটযুক্ত পাইপগান, একটি থ্রি নট থ্রি রাইফেলের ড্যাম, একটি এয়ার গান, তিনটি ম্যাগাজিন, ৮৯টি পিস্তলের গুলি, তিনটি থ্রি নট থ্রি রাইফেলের গুলি, চারটি শটগানের কার্তুজ, পাইপগান তৈরির বিভিন্ন অংশ, দুটি চায়নিজ কুড়াল, পাঁচটি বড় রামদা, তিনটি কাভারযুক্ত রামদা, দুটি ছোট চাকু এবং ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপারের নির্দেশনা ও তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (মুন্সীগঞ্জ সার্কেল) মো. সোহেল রানা, সহকারী পুলিশ সুপার (সদর-ক্রাইম) আসাদুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী অভিযানে অংশ নেন।

উপরে