মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রাবি স্কুলের সুবর্ণ পুনর্মিলনী শুরু

প্রকাশের সময়: ৮:১৭ অপরাহ্ণ - শুক্রবার | ডিসেম্বর ৩০, ২০১৬

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
রাবি প্রতিনিধি: নানা আয়োজন অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্কুলের সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী শুরু হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বেলুন ও পায়রা উড়িয়ে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে স্কুল চত্বরে দুই দিনব্যাপী এই আয়োজনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয় কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ এবং সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনীর আহ্বায়ক রাবি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আনসার উদ্দিন।
এসময় তাঁরা পবিত্র গ্রন্থ থেকে পাঠ এবং বীর শহীদ ও প্রয়াত শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
স্কুলের অধ্যক্ষ প্রফেসর মোহা. আলী আহসানের সভাপতিত্বে ও স্কুলের মাধ্যমিক ১৯৮৮ ব্যাচের শিক্ষার্থী প্রফেসর ফারজানা আশরাফী নীলা ও স্কুলের প্রভাষক মো. বাদশা আলমের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা রাখেন অনুষ্ঠানের আহবায়ক শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক। অনুষ্ঠানে স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের সংবর্ধনা ও স্মারক উপহার প্রদান করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানের আগে সকাল ৯টায় স্কুল প্রাঙ্গণ থেকে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকবৃন্দের এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। দুই দিনব্যাপী এই আয়োজনে আরো রয়েছে স্মৃতিচারণ, প্রাক্তন শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান, সংগীতানুষ্ঠান, মতবিনিময় ইত্যাদি।

মানিক রাইহান বাপ্পী
রাজশাহী বিশ্ববিদ্যালয়

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে