সোমবার, ২১ মে, ২০১৮ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

একজন অভিনেত্রী সব ধরণের ছবিতেই অভিনয় করতে হয় বিন্দিয়া

প্রকাশের সময়: ১২:১৪ অপরাহ্ণ - বুধবার | জানুয়ারি ৪, ২০১৭


কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
তুহিন খান নিহালঃ বিন্দিয়া প্রথম চলচ্চিত্র ‘দাবাং’।  অশ্লীলতার দায়ে অভিযুক্ত এবং সমালোচিত নায়িকা দাবাং চলচ্চিত্রের মাধ্যমে রূপালী পর্দায় প্রথম উপস্থিত হলেও বিন্দিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র জান পরবর্তীতে মুক্তি পায়। প্রথম ছবিতেই বেশ কিছু খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য সমালোচিত হয়েছিলেন। তবে তিনি তখন বলেছেন ‘দাবাং দিয়ে আমার রুপালি পর্দায় যাত্রা। তাই নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করেছি। আমার অভিনীত কোনো অংশে আপত্তিকর কিছু ছিল না। যাঁরা সমালোচনা করেছেন, তাঁরা আসলে মন দিয়ে ছবিটি দেখেননি। কিন্তু পরবর্তিতে পরিচালক এম এ রহিম পরিচালিত মাস্তান ২ চলচ্চিত্রে ও দেখা যায় তার কিছু অশ্লীলতা যা হার মানায় তার কথাকে।


এবার বছরের শুরুতেই তার অভিনীত একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। নাম ‘মাস্তান ও পুলিশ’। ৬ই জানুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে আসছে। রকিবুল আলম রকিবের পরিচালনায় এ ছবিতে মারুফের বিপরীতে অভিনয় করেছেন বিন্দিয়া কবির। গত বছরে এ ছবির সব কাজ শেষ হয়।
মার্ডার-২ ছবির পর এটাই আমার মুক্তি প্রাপ্ত প্রথম ছবি উল্লেখ করে বিন্দিয়া চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে  বলেন, এটি একটি সামাজিক ছবি। ছবিটির পরিচালক রকিবুল আলম ভাইয়ের সাথে আমার ফ্যামিলিগত ভাবে ভালো একটা সম্পর্ক আছে। তো সে থেকেই যখন ছবিটির পরিচালনার দায়িত্ব পায় আমাকে কাজ করার বিষয়টি বলে তখন আমি গল্পটি শোনার পর আমার পছন্দ হয় এবং আমি কাজ করতে আগ্রহী হই।
দাবাং ছবি ও মার্ডার-২ ছবিটিতে আপনার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ ছিলো তো সে থেকে বেরিয়ে একটি সামাজিক ধর্মী ছবিতে প্রথম কাজ করছেন পাথক্য কি দেখছেন??
এই প্রশ্রের জবাবে তিনি বলেন,আমার বিরুদ্ধে কোন অশ্লীলতারর অভিযোগ নাই থাকলেও ছবির অন্য অভিনেত্রীর বিরুদ্ধে থাকতে পারে।
আর একজন অভিনেত্রী সব ধরণের ছবিতেই অভিনয় করতে হয়।
‘মাস্তান ও পুলিশ’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন কাজী হায়াৎ।  ছবিটিতে মোট ছয়টি গান রয়েছে। কবির বকুলের কথায় ইমন সাহা ও শওকত আলী ইমনের সংগীতায়োজনে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও নাওমীসহ কয়েকজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। কাজী মারুফ ও বিন্দিয়া কবির ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াত, বড়দা মিঠু, ডেনি রাজসহ অনেকে।

bdinfobiz limited

আর্কাইভ

উপরে