শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘ডিজিটাল বাংলাদেশের মেয়েরা বাংলাদেশের উন্নয়নকে ত্বরান্বিত করবে’

প্রকাশের সময়: ১০:২৮ অপরাহ্ণ - শুক্রবার | জানুয়ারি ৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: ডিজিটাল বাংলাদেশের মেয়েরা শুধু ঘরে বসে থাকবে কেন। তারা উন্নত প্রযুক্তির মোবাইল-ল্যাপটব ব্যবহার করবে।

তারা তাদের ঘরটাকেই একটা মিনি পৃথিবী তৈরি করে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের উন্নয়নকে ত্বরান্বিত করবে। আজ শুক্রবার বিকেলে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয়ের ১০০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।তারানা হালিম আরও বলেন, ‘সেই জন্যই বাল্য বিবাহ পরিহার করে ছেলে মেয়েকে লেখাপড়া শিখিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। ‘

একই সঙ্গে তিনি বাল্য বিয়ে প্রতিরোধে সহপাঠী এবং স্কুল শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার অনুরোধ করেন।

ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ‘বিডিজি’ মাগুরা গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল মহিউদ্দিন, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, জাতীয় সাবেক ক্রীড়াবিদ খুরশিদ আলম বাবুল।

উল্লেখ্য, ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয়ের ১০০ বছর পূর্তি উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে তিন দিনব্যাপী বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপরে