শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

জমে উঠেছে বানিজ্য মেলা

প্রকাশের সময়: ৯:৪১ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ৭, ২০১৭

 

কারেন্ট নিউজ ডটকম ডটবিডি ডেস্ক মেলা প্রতিনিধিঃ

এম.এ. মালেক হৃদয় : ইলেকট্রিক ও ইলেট্রনিক্স পণ্য ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অন্যতম। ০৭ ই জানুয়ারী রাজধানীর শেরেবাংলা নগরে ঢাকা আর্ন্তজাতিক বাণিজ্য মেলায় বিভিন্ন ষ্টল ঘুরে দেখা যায় যে, দেশী ও বিদেশী নানান প্রতিষ্ঠান ইলেকট্রিক ও ইলেট্রনিক্স পণ্য নিয়ে এসেছে বাণিজ্য মেলায়। এর মধ্যে স্যামসাং পণ্য ক্রেতাদের নজর কেড়েছে আর তার প্রমাণ পেলাম মেলার স্যামসাং এর ৩৮ নং প্যাভিলিয়নে।

৩৮ নং প্যাভিলিয়নের স্যামসাং এর কর্মকর্তা রওনক বলেন, স্যামসাং এর পণ্যের চাহিদা সারা পৃথিবীতে রয়েছে। মেলা উপলক্ষে স্যামসাং মোবাইল ফোনে রয়েছে নানা রকম অফার। যেমন প্রতিটি স্যামসাং মোবাইল ফোন এর সাথে রয়েছে ৫০০টাকা থেকে ২০০০ হাজার টাকার গিফট ভাউচার এবং শীত উপলক্ষে একটি উইন্টার জ্যাকেট। এছাড়াও গ্রামীণফোন এবং স্যামসাং নিয়ে এলো  স্মার্টফোনে  সুপার স্পীড ইন্টারনেটের আর্কষণীয় অফার। শুরুতেই থাকছে নির্দিষ্ট স্মার্টফোনের সাথে সর্বোচ্চ 4GB  ইন্টারনেট ফ্রি।  এই অফার পাওয়া যাচ্ছে, গ্রামীণফোন সেন্টার,  গ্রামীণফোন অন লাইন সপ, স্যামসাং আউটলেট গুলোতে। এই কর্মকর্তা রওনক আরো বলেন, স্যামসাং এর ৭নং প্যাভিলিয়ন রয়েছে। সেখানে আছে টিভি, ফ্রিজ সহ নানা রকম পণ্য। আর সেগুলোতে রয়েছে ১০০০ হাজার টাকা থেকে ৫০,০০০ হাজার টাকা পর্যন্ত বিশেষ ছাড়। এছাড়াও আছে এক লাখ টাকার পণ্য কিনলে J1 Next Prime  মোবাইল ফোন সেট একদম ফ্রি।

একজন ক্রেতা বলেন, স্যামসাং এর পণ্যের গুনগত মান ভাল। তাই  সারা পৃথিবীতে এর চাহিদা ব্যাপক। বাংলাদেশেও এর চাহিদা রয়েছে । আমি একটি মোবাইল সেট কিনলাম। স্যামসাং ফোনের ক্যামেরা খুব ভাল , ছবি উঠে দারুন। বাজারে অনেক কোম্পানী আছে কিন্তু স্যামসাং এর ক্রেতা একটু আলাদা অথাৎ রুচিশীল হয়ে থাকে কারন তুলনামুলক ভাবে পণ্যের মুল্য একটু বেশী।

ছুটির দিন হওয়ায় সকাল থেকেই মেলায় ক্রেতা ও দর্শনার্থী ছিল চোখে পড়ার মত। যা বেলা বাড়ার সাথে সাথে ক্রেতা ও বিক্রয় দুটোই বাড়ছে। মেলায় ক্রেতারা তাদের পছন্দ মত দেশী-বিদেশী পণ্য কিনতে পারছেন। ঢাকা আর্ন্তজাতিক বাণিজ্য মেলায় চলবে আগামী ৩১ জানুয়ারী পর্যন্ত।

উপরে