শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ওম পুরীর মৃত্যুতে মোদী-দোভালকে দায়ী করল পাকিস্তান

প্রকাশের সময়: ৭:০৬ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: নরেন্দ্র মোদীকে নানাভাবে ধিক্কার জানানোর অভ্যাস পাকিস্তানের নতুন নয়। তাই বলে যে কোনও একটা ইস্যু নিয়ে ভারতকে গালিগালাজ করার জুড়ি নেই পাকিস্তানের। তাই সার্জিক্যাল স্ট্রাইক নয়, এবার বিশিষ্ট ভারতীয় অভিনেতা ওম পুরীর মৃত্যুতেও পাকিস্তান আঙুল তুলল মোদী ও অজিত দোভালের দিকে। Bol TV নামে এক পাকিস্তানি সংবাদমাধ্যমে “Aisay Nahin Chalega” নামের এক অনুষ্ঠানে পাক সাংবাদিক আমির লিয়াকুয়াত বলেন, ‘স্বাভাবিক মৃত্যু হয়নি, খুন করা হয়েছে ওম পুরীকে।’
শুধু এখানেই শেষ নয়, তাঁর শো’তে অটোপ্সি রিপোর্টও দেখান তিনি। যদিও এখনও পর্যন্ত ফাইনাল অটোপ্সি রিপোর্ট আসেনি। এমনকি অন্য কোনও মিডিয়া কেন ওম পুরীর হত্যার বিষয়টাকে হাইলাইট করা হচ্ছে না। তাঁর দাবি এর পিছনেই দায়ী, ওই মোদী আর দোভালই। বলা বাহুল্য, সার্জিক্যাল স্ট্রাইকের পর থেকে পাকিস্তানের চক্ষুশূল এই দুই ব্যক্তিত্ব।

পাকিস্তানি অভিনেতাদের কেন ‘ব্যান’ করা হল, সে বিষয়ে প্রশ্ন তুলেছিলেন ওই বর্ষীয়ান অভিনেতা। সেইজন্যই নাকি খুন করা হয়েছে তাঁকে। শুধু তাই নয়, ওই পাক চ্যানেলের দাবি, ওম পুরীকে নাকি সম্প্রতি অজিত দোভালের বাড়িতে ডাকা হয় এবং, সেখানে তাঁকে নগ্ন করে মারধরও করা হয় বলে অভিযোগ। তাদের মতে, নির্দেশ দেওয়া হয়, উরি হামলায় নিহত শহীদ নীতিন যাদবের বাড়িতে গিয়ে যেন তিনি ক্ষমা চেয়ে আসেন তাঁর মন্তব্যের জন্য। পাকিস্তানের ওই টেলিভিশন চ্যানেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অশ্লীল শব্দও ব্যবহার করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার ৬ জানুয়ারি সকালে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় ওম পুরীর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। এরপর সোমবার মুম্বই পুলিশ ওম পুরীর মৃত্যুতে ‘দুর্ঘটনাজনিত মৃত্যুর রিপোর্ট ‘ (Accidental Death Report) রেজিস্টার করেছে। পোস্টমর্টেমের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, অভিনেতার মৃত্যুর কারণ ‘অজানা’। অর্থাৎ, স্বাভাবিক মৃত্যু হয়নি বলেই উল্লেখ করা হয়েছে। বর্তমানে, মুম্বই পুলিশ ওম পুরীর গাড়ির চালক ও পরিচারককে জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গিয়েছে।

উপরে