বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

অব্যাহত থাকবে শৈত্যপ্রবাহ

প্রকাশের সময়: ৭:৩০ পূর্বাহ্ণ - রবিবার | জানুয়ারি ১৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

ঢাকা: রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে বয়ে চলছে শৈত্যপ্রবাহ। মাঘের এ বয়ে চলা শৈত্যপ্রবাহ আরও বেশকিছু দিন অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

আবহাওয়ার এক পূর্বাভাসে বলা হয়, টাঙ্গাইল, শ্রীমঙ্গল, রাজশাহী, পাবনা, দিনাজপুর, কুড়িগ্রাম, নীলফামারী, পঞ্চগড় ও চুয়াডাঙ্গা অঞ্চলের ওপর দিয়ে তীব্র শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। এছাড়া বরিশাল বিভাগ এবং ফরিদপুর, মাদারীপুর, গোপলগঞ্জ, ময়মনসিংহ, নেত্রকোনা, সীতাকুণ্ডু, রাঙামাটি, কুমিল্লা, ফেনী, বগুড়া, সিরাজগঞ্জ, রংপুর, সৈয়দপুর, খুলনা, সাতক্ষীরা, যশোর ও কুষ্টিয়া অঞ্চল সমূহের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে।

এ শৈত্যপ্রবাহ পরিস্থিতি অব্যাহত থাকতে পারে এবং সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আজ (শুক্রবার) দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল রংপুরের রাজারহাট ও তেতুলিয়ায় ৫ ডিগ্রী সেলসিয়াস।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন বাংলাদেশের উত্তরপশ্চিমাংশ পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগর এলাকায় অবস্থান করছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে