বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভৈরবের দুই প্রভাশালী অবৈধ বিদ্যুৎ গ্রাহকের জরিমানা

প্রকাশের সময়: ১০:১৬ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

ভৈরব: ভৈরবের দুই প্রভাবশালী অবৈধ বিদ্যুৎ গ্রাহকের ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। অবৈধ বিদ্যুৎ সংযোগ এবং বকেয়া পরিশোধ না করার দায়ে এ জরিমানা করে আদালত। এ সময় তাদের প্রতিষ্ঠানগুলোর বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করা হয়।

আজ সোমবার দিনভর ময়মনসিংহ বিদ্যুৎ আদালতের (স্পেশাল) নিবার্হী ম্যজিস্ট্রেট রুবিনা পারভিনের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত ভৈরব বাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় ভৈরব বাজারে ইবাদত উল্লাহ মিয়ার ৭টি মিলে অবৈধ বিদ্যুৎ ব্যবহার ও বকেয়া বিল পরিশোধ না করার দায়ে সংযোগ বিচ্ছিন্ন করাসহ এক কোটি ৫০ লাখ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে শহরের লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা ও ভৈরব পৌরসভার কাউন্সিলর মোশারফ হোসেন মিন্টুর একটি ভূষি মিলে অবৈধ বিদ্যুৎ ব্যবহারের দায়ে সংযোগ বিচ্ছিন্নসহ ৬০ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

এ বিষয়ে ভৈরব বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী হেলাল মোহাম্মদ আফজাল জানান, ভৈরবের অবৈধ বিদ্যুৎ গ্রাহকদের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে। ইতোমধ্যে আবাসিক ও বাণিজ্যিক মিলিয়ে প্রায় পাঁচ শতাধিক গ্রাহকের বিরুদ্ধে মামলা করেছে বিদ্যুৎ বিভাগ। তাদের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছে।

রাজীবুল হাসান
ভৈরব প্রতিনিধি

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে