বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শরীয়তপুরে ঘুষ নেয়ার সময় ফায়ার সার্ভিসের ২ কর্মকর্তা আটক

প্রকাশের সময়: ৪:৫৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: শরীয়তপুরে ফায়ার সার্ভিসের ২ কর্মকর্তাকে ঘুষ নেয়ার সময় হাতনাতে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন। বৃহস্পতিবার তাদের আটক করা হয়।

এ ঘটনায় পালং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মাদারীপুরের উপসহকারি পরিচালক মজুমদার মাহমুদুর রহমান ও তার সহযোগি ভোলা ফায়ার সার্ভিসের উচ্চমান সহকারি সাজ্জাদুল ইসলাম গ্রেপ্তার হন।

গেলো ১ ডিসেম্বর রাতে শরীয়তপুর শহরের রাজগঞ্জ সেতুসংলগ্ন ৩টি দোকানে আগুন লেগে ঘরসহ মালামাল পুড়ে যায়। দোকানিরা ইন্স্যুরেন্স কোম্পানীর কাছে এজন্য ১ কোটি ১৬ লাখ টাকা দাবি করেন। আবেদনের প্রেক্ষিতে ইন্স্যুরেন্স কোম্পানী তাদেরকে ফায়ার সার্ভিসের ছাড়পত্র সংগ্রহ করতে বললে দোকানিরা ফায়ার সার্ভিসের শরীয়তপুর-মাদারীপুরের উপসহকারী পরিচালকের সঙ্গে যোগাযোগ করেন। ওই কর্মকর্তা তাদের কাছে ৩ লাখ ৪৮ হাজার টাকা ঘুষ দাবি করেন।

পরে শরীয়তপুর শহরের সুরুচি হোটেল থেকে ঘুষের টাকার অংশ হিসেবে ২৫ হাজার টাকাসহ পরিচালক মজুমদার মাহমুদুল ইসলাম ও তার সহযোগি সাজ্জাদুল ইসলামকে হাতেনাতে আটক করেন দুদক কর্মকর্তারা।

এ ঘটনায় দুদক সহকারি পরিচালক সাজ্জাদ হোসেন বাদি হয়ে আটক ২জনকে আসামি করে পালং মডেল থানায় মামলা করেন। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে