রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভয়ংকর সুন্দর সেন্সরে আটকে গেল

প্রকাশের সময়: ৫:০৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৯, ২০১৭

 কারেন্টনিউজ ডটকমডটবিডি: সেন্সরে আটকে গেল অনিমেষ আইচের চলচ্চিত্র ‌‘ভয়ংকর সুন্দর’। গেল বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ছবিটি মুক্তির অনুমতি পেতে সেন্সরে জমা দেয়া হয়েছিলো।

সেই লক্ষে ছবিটি প্রদর্শিত হবার কথা ছিলো আজ। কিন্তু কিছু কাগজ পত্রের ঝামেলা রয়েছে বলে ছবিটির প্রদর্শনী আটকে দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। ফলে এই সপ্তাহে আর ছাড়পত্র মিলছে না ছবিটির। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সচিব মুন্সী জালাল উদ্দিন।

তিনি বলেন, ‘ছবির গল্প বা দৃশ্যে সংক্রান্ত কোনো আপত্তি নয়। তবে ছবিটি নির্মাণ সংক্রান্ত নথিপত্রে কিছু সমস্যা রয়েছে। একজন বিদেশি অভিনেতা এই ছবিতে অভিনয় করেছেন। সেই সংক্রান্তও কিছু ঝামেলা আছে। এইসব কাগজ ঠিক করে জমা দিতে বলা হয়েছে ছবির নির্মাতাকে। সেগুলো হাতে এলেই হলে ছবি প্রদর্শনীর পর মুক্তির অনুমতির বিষয়টি ভাবা হবে।’

থ্রিলারধর্মী ‘ভয়ংকর সুন্দর’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও দেশের ছোটপর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। কিছুদিন আগে ছবির একটি টিজার প্রকাশ পায়। স্বল্প পরিসরের এই ভিডিওটি ইঙ্গিত দেয় ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তির পর বাজিমাৎ করবে!

মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে চলচ্চিত্রটিতে চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনিমেষ আইচ। এতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালেন শুভ্র প্রমুখ।

এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিতব্য ছবিটিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে