বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘না খাইয়ে রাখুন কিন্তু অভিনয় করতে দিন’

প্রকাশের সময়: ৩:৫৬ অপরাহ্ণ - শুক্রবার | জানুয়ারি ২০, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ কাজী নওশাবা আহমেদ। ছোটপর্দা ও বড়পর্দায় একসঙ্গে কাজ করছেন। করছেন উপস্থাপনাও । অভিনয়ের তালে তালে সাবলীল উপস্থাপনায় খুব পারদর্শী তিনি। দর্শকরাও তার উপস্থাপনায় মুগ্ধ।বিজ্ঞাপনেও মডেল হয়ে কাজ করছেন। নওশানা অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও বর্তমানে ব্যস্ত রয়েছেন প্রসূন রহমানের ঢাকা ড্রিম ও প্রতিরোধ্য চলচ্চিত্র নিয়ে। পাশাপাশি প্রায় দুইমাস ধরে বেসরকারি টেলিভিশন নিউজ২৪-এ একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন। নাম ‘রঙিলার রঙ্গশালা’।

নওশাবা  বলেন, ‘সত্যি কথা বলতে আমি কাজকে খু্ব ইনজয় করি। চেষ্টা করি খুব বেছে বেছে কাজ করার। যেটাই করবো নিজের সেরাটা দিয়ে করবো। যদি রঙিলার রঙ্গশালা নিয়ে বলি তাহলে বলতে হবে পুরা কৃতিত্ব দুই ডিরেক্টর সামিয়া রহমান ও জিহান আপা। তারা আমাকে বলেছেন যেভাবে সুন্দর হয় সেভাবেই তুমি করো। অভিনয়ের মাধ্যমে উপস্থাপনা বিষয়টি সত্যিই চমৎকার। কারণ যদি বলা হতো শুধু উপস্থাপনা করো তাহলে হয়তো পারতাম না। কারণ আমাকে না খেয়ে রাখুন, কিন্তু অভিনয় করতে দিন। অভিনয়ের মাধ্যমে উপস্থাপনাই খুব ইনজয় করেই করি। তাই হয়তো দর্শক সাড়া পাচ্ছি।’

 

তিনি বলেন, এ অনুষ্ঠানটিতে একেকটি পর্বে ভিন্ন ভিন্ন থিম ও ব্যতিক্রমধর্মী সাজ নিয়ে আমি হাজির হই। যেমন গত পর্বে ছিলাম বউয়ের সাজে, এছাড়াও ভূত, সান্তাক্লোজও  সেজেছিলাম। এভাবে আরও নানারুপে দেখা যাবে এ অনুষ্ঠানটিতে।

চলচ্চিত্রের কি খবর এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ সবকিছু ঠিক ঠাক থাকলে  এপ্রিলের মধ্যে বেশ কিছু চলচ্চিত্র মুক্তি পাবে। এর মধ্যে রয়েছে ফখরুল আরেফিন পরিচালিত ভূবন মাঝি, পরিচালক দীপঙ্কর দীপনের ঢাকা অ্যাটাক, তানিম রহমান অংশু পরিচালিত স্বপ্নবাড়ি, বিজ্ঞাপন নির্মাতা ওয়াহিদ তারেক পরিচালতি আলগা নোঙর। আরো বেশ কিছু ছবির শুটিং প্রায় ৩০ শতাংশ শেষ করেছি। এর মধ্যে রয়েছে ঢাকা ড্রিম, প্রতিরোধ্য ছবিগুলি।’

নওশাবা অভিনীত প্রথম নাটকের নাম ছোটবেলা বড়বেলা। তার অভিনীত প্রথম ধারাবাহিক জুয়েল মাহমুদ পরিচালিত ললিতা। তিনি দীর্ঘ ছয় বছর সিসিমপুরের ইকরি মিকরি চরিত্রে কণ্ঠদান ও পাপেটটি পরিচালনার সাথে যুক্ত ছিলেন। সিসিমপুরের ভূতো পাপেট চরিত্রেও তিনি অভিনয় করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে