মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

জয়দেবপুর-আশুলিয়ায় যান চলবে না ১২ ঘণ্টা

প্রকাশের সময়: ৬:৩২ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ২১, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: গাজীপুরের টঙ্গীর তুরাগতীরে বিশ্ব ইজতেমার শেষ পর্বের আখেরি মোনাজাতের কারণে ১২ ঘণ্টার জন্য যানবাহন চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে পুলিশ।

আজ শনিবার রাত ১২টা থেকে পরের দিন দুপুর ১২টা পর্যন্ত জয়দেবপুর-আশুলিয়া সড়কে যানবাহন চলাচল বন্ধ রাখা হবে।

আজ রাত থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এয়ারপোর্ট থেকে জয়দেবপুর চৌরাস্তা, ঢাকা-সিলেট সড়কের গাজীপুর সদরের মীরের বাজার থেকে টঙ্গী ও আবদুল্লাহপুর-আশুলিয়া সড়কের আবদুল্লাহপুর থেকে বাইপাস সড়ক পর্যন্ত সড়কে যান চলাচল বন্ধ থাকবে।

গাজীপুরের পুলিশ সুপার (এসপি) মো. হারুন অর রশিদ বলেন, ‘আগামীকাল (রোববার) বেলা সাড়ে ১১টায় আখেরি মোনাজাত অনুষ্ঠিত হতে পারে। সেখানে ঢাকা শহর ও আশপাশের এলাকা থেকে লাখ লাখ মানুষের সমাগম হবে। সার্বিক নিরাপত্তার জন্য পুলিশ সদস্যও বাড়ানো হয়েছে।’

এসপি আরো বলেন, ‘অনেক মানুষের কারণে ট্রাফিক ব্যবস্থায় বেশি লোক নিয়োগ দেওয়া হয়েছে। বিশেষ করে আখেরি মোনাজাতের কারণে আজ রাত ১২টার পর টঙ্গী ব্রিজ থেকে জয়দেবপুর চৌরাস্তা, মীরের বাজার থেকে কামারপাড়ার আশুলিয়া রোড দুটিতে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। ইজতেমায় আসা মানুষদের কথা চিন্তা করে আমরা কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ রাখব।’

গতকাল শুক্রবার থেকে বিশ্ব ইজতেমার দ্বিতীয় ও শেষ পর্ব শুরু হয়েছে। এতে পাঁচ স্তরের নিরাপত্তাব্যবস্থা রাখা হয়েছে। পুলিশ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব), আনসার ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার অন্তত আট হাজার সদস্য নিরাপত্তা দিচ্ছেন ইজতেমায় আসা লাখো মুসল্লিকে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে