মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সানি দেহের কোন জায়গায়টির বীমা করাতে চান ?

প্রকাশের সময়: ১২:৫৮ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ২৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:সাবেক পর্ন স্টার সানি লিওন এখন বলিউডের মূল ধারার ছবিতেও বড় নাম। বলিউড ছবির দৌলতে নিজের নতুন পরিচিতি গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি। এখন সানির জনপ্রিয়তা এতটাই বেশি যে, হিন্দি ছবির নামী-দামি নায়করাও তার সঙ্গে কাজ করতে উৎসুক।

ভারতীয় বিনোদন জগতে সানি লিওনের প্রথম পদার্পণ ঘটে ‘বিগ বস’-এর মাধ্যমে। সেই শো-এর মাধ্যমে পরিচিতি পাওয়ার পরেই কাজ মিলে যায় ‘জিসম-২’ ছবিতে। তার পর আর ফিরে তাকাতে হয়নি সানি লিওনকে। একের পর এক হিট ছবি এবং আইটেম সঙে দেখা যায় তাকে। ক্রমশ পর্ন স্টার থেকে নায়িকা হয়ে ওঠেন তিনি।

সানি লিওনের রূপে সকলেই ম্গ্ধু। তার শারীরিক সৌন্দর্য অতুলনীয়। তার শরীরের কোন অংশটি সবচেয়ে সুগঠিত, কোন অংশটি সবচেয়ে সুন্দর, সেই নিয়ে তর্ক চলে তার ভক্তদের মধ্যে। কিন্তু সানি নিজে জানিয়েছেন, তার শরীরের কোন অংশটি তার নিজের মতে সবচেয়ে সুন্দর।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সানি লিওনকে প্রশ্ন করা হয়েছিল, যদি তাকে বলা হয়- নিজের শরীরের কোনো একটি অঙ্গ তিনি ইনশিওর করাতে পারবেন, তা হলে কোন অঙ্গটি তিনি বীমা করাবেন?

অনেক ভাবনা-চিন্তার পরে সানি লিওন জবাব দেন, নিজের মুখ। সানির শরীরের কোন অংশটি সবচেয়ে সুন্দর, তা নিয়ে তার ভক্তদের মধ্যে যতই তর্ক থাকুক না কেন, সানি লিওন নিজে মনে করেন- তার মুখটাই সবচেয়ে সুন্দর। সুযোগ পেলে নিজের মুখটাই তাই বিমা করাতে চান তিনি।

উপরে