বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বর্নাঢ্য আয়োজনে তরুন শিল্পপতি রাশেদুল হক চিশতীর জন্মদিন পালিত

প্রকাশের সময়: ৬:৫৬ অপরাহ্ণ - বুধবার | জানুয়ারি ২৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

ঢাকা: বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো বাংলাদেশের তরুন শিল্পপতি, বকশিগঞ্জ গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক চিশতীর একমাত্র ছেলে রাশেদুল হক চিশতীর শুভ জন্মদিন। দিনটি উপলক্ষে আজ বুধবার দুপুরে বকশিগঞ্জ গ্রুপের কার্যালয়ে এক দোয়া ও প্রীতি ভোজের আয়োজন করে বাবুল চিশতি ইন্ডাষ্ট্রিয়াল পার্ক, বকশিগঞ্জ জুট স্পিনার্স লিমিটেড, বকশিগঞ্জ এগ্রো লিমিটেড, ফিউশন ফুটওয়্যার লিমিটেড, আর সি এল প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিজ এবং ‘দৈনিক তৃতীয় মাত্রা’ ও ‘কারেন্টনিউজ ডটকম ডটবিডি’।

উক্ত দোয়া মাহফিলে বকশিগঞ্জ গ্রুপ ও এর অঙ্গ-প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত থেকে বকশিগঞ্জ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের জন্য সার্বিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত দোয়া ও মোনাজাতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বকশিগঞ্জ গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান কারেন্টনিউজ ডটকম ডটবিডি ও দৈনিক তৃতীয় মাত্রার সম্মানিত সম্পাদক রবীন সিদ্দিকী, বকশিগঞ্জ গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মো: সালাউদ্দিন খান, ফিউশন ফুটওয়ার লিমিটেডের এক্সিকিউটিভ ডাইরেক্টর মো: জাফরুল হাসান, ও গ্রুপের সিনিয়র ম্যানেজার  রাকিবুল হাসান লিমনসহ অন্যরা  ।দোয়া ও মোনাজাত শেষে উপস্থীত সকলকে নিয়ে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়।

জন্মদিনের জমকালো এই আয়োজনের দ্বিতীয় পর্বে থাকে কেক কাটার আয়োজন।এ উপলক্ষে বকশিগঞ্জ গ্রুপের কার্যালয়ে বিরাজ করে আনন্দঘন পরিবেশ। নানা রংয়ের বেলুন ও ফুল দিয়ে সাজানো হয় বকশিগঞ্জ গ্রুপের কার্যালয়। পরে বকশিগঞ্জ গ্রুপের বিভিন্ন অঙ্গ-প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় প্রতিষ্ঠানটির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব রাশেদুল হক চিশতিকে।

এরপর পড়ন্ত বিকেলে সকলের উপস্থিতিতে কেক কাটার মধ্যে দিয়ে আনন্দঘন এই অনুষ্ঠানের সমাপ্ত হয়।

 

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে