শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভৈরবে দুই বেকারিকে ভ্রাম্যমান আদালতের লাখ টাকা জরিমানা

প্রকাশের সময়: ৯:৪৫ অপরাহ্ণ - রবিবার | জানুয়ারি ২৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য সামগ্রী তৈরির দায়ে দুইটি বেকারিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।  রোববার বিকালে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কালিকাপ্রসাদ বাসস্ট্যান্ড এলাকার তকদির ফুড প্রোডাক্ট এবং শিবপুর ইউনিয়নের শম্ভুপুর এলাকার ফাহিম বেকারি নামের দুটি প্রতিষ্ঠানকে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলরুবা আহমেদ পরিচালিত ভ্রাম্যমান আদালত।

এসময় বেশ কিছু উৎপাদিত সামগ্রী জব্দ করে ওই ভ্রাম্যমান আদালত।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ রোববার দুপুরে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলরুবা আহমেদের নেতৃত্বে একটি টিম উপজেলার শিবপুর ও কালিকাপ্রসাদ ইউনিয়নের বিভিন্ন বেকারিতে অভিযান চালায়। এসময় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে বিভিন্ন প্রকারের খাদ্য সামগ্রী তৈরির দায়ে কালিকাপ্রসাদ বাসস্ট্যান্ড এলাকার তকদির ফুড প্রডাক্টের মালিক মো. নজরুল ইসলামকে ৫০ হাজার এবং শিবপুর ইউনিয়নের শম্ভুপুর এলাকার ফাহিম বেকারির মালিক মাহমুদা বেগমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদকে সহায়তা করেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. নূরুল আমিনসহ ভৈরব থানার সহকারী উপ-পরিদর্শক মো. দিদারের নেতৃত্বে পুলিশ সদস্যরা।

রাজীবুল হাসান
ভৈরব প্রতিনিধি

উপরে