বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আপ‌রি‌চিত কোন মেয়েকে পটানোর সহজ ৫টি উপায়

প্রকাশের সময়: ৭:০০ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জানুয়ারি ৩১, ২০১৭

মেয়ে পটানোর উপায় 1.

আপনার নি‌জের সোন্দ‌র্যের ব্যাপা‌রে স‌চেতন হন : কোন মানব বা মানবী সর্বপ্রথম আকৃষ্ট হয় এই সোন্দর্যের কর‌নেই । এই দৈ‌হিক সোন্দযের কার‌নেই প্রেমিক প্রে‌মিকার মনে প্রে‌মের বিজ বপন করা হয় । অতএব প্রে‌মে সাফল্য পে‌তে চই‌লে চেহারার প্র‌তি একটু নজর তে দি‌তেই হ‌বে ।

মেয়ে পটানোর উপায় 2

. জামা কা‌পোর বা পোসাক আসা‌কে স‌চেতন হ‌তে হ‌বে : প্রেম কর‌তে বা মে‌য়ে পটা‌তে চাই‌লে টাকা পয়সা তো কিছুটা খরচ কর‌তেই হ‌বে । অকে‌কেই চিন্তা ক‌রেন কম দা‌মে ফুটপাত‌ থে‌কে নতুন নতুন জামা কা‌পোর কি‌নে প্রে‌মিকার চো‌খে ধাধা লা‌গি‌য়ে দি‌বেন । এটা আস‌লে সম্ভব না কারন আপনা‌দের থে‌কে মে‌য়েরা শ‌পিং বে‌শি ক‌রে তাই তার্ কা‌পোর দেখ‌লে বুঝ‌তে পা‌রে এটা কেন জায়গার কা‌পোর । তাছারা আপ‌নি কোন‌ দিন কোন শার্ট প্যান্ট বা পন্জা‌মি প‌রে‌ছেন তা আপনার থে‌কে মে‌য়ে‌টি ভা‌লো জা‌নে । পোসাক দ্বারা আস‌লে ছে‌লে‌দের রেমা‌ন্টিকতা প্রকাশ পায় যেটা এক‌টি মে‌য়ে‌কে আকর্শন ক‌রে । ।

মেয়ে পটানোর উপায় 3.

আপ‌নি যে তা‌কে পছন্দ ক‌রেন সেটা গোপন রাখুন তা‌তে আপনারই মঙ্গল হ‌বে । আন্যথায় সে আপনা‌কে তার কা‌ছেই আস‌তে দি‌বে না ।

মেয়ে পটানোর উপায় 4. দুই নে‌কৈায় পা দি‌য়ে চলার চেষ্টা কর‌বেন না : আমা‌দের ম‌ধ্যে অনেক তরুনি ই এ কাজ‌টি কর‌তে চায় । এছারা অনে‌কে ই চায় একা‌ধিক সম্পর্ক রাখ‌তে । তারা নি‌জে‌দের চালাক ভা‌লেও কিন্তু তারা আস‌লে বোকার স‌র্গে বাস ক‌রে কারন তারা একা‌ধিক জ‌নের সা‌থে অভিনয় কর‌তে গি‌য়ে একজন‌কে ভা‌লো‌বে‌শে ফে‌লে কিন্তু তা‌কেও পায়না কারন সত্য বে‌শি‌ দিন চাপা থা‌কে না ।

মেয়ে পটানোর উপায় 5.

প্রসংসা করুন : মান‌ুষের মন আকর্শন করার জন্য প্রসংসা গুরত্বপূর্ন । এটার মাধ্য‌মে আপনার চারপা‌সের মানু‌ষকে আপনার প্র‌তি আকৃষ্ট কর‌তে পা‌রেন ।

‌ পোষ্টটি পরার জন্য আপনা‌কে ধন্যবাদ । আসা ক‌রি পোষ্টটি প‌রে কিছু না কিছু জান‌তে ও শিখ‌তে ‌পে‌রে‌ছেন । পোষ্টটি য‌দি আপনা‌দের ভা‌লো‌লে‌গে থা‌কে তাহ‌লে comment করুন ।

 

 

উপরে