বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

এক মিউজিক ভিডিওতে শিমুল খান, মেঘলা, সহ ১৫ মডেল

প্রকাশের সময়: ১২:২২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ২, ২০১৭

  কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী বেলাল খান। এতে শিমুল খান, মেঘলা, নাহিদ, সিনি স্নিগ্ধা ও সতেজসহ একসঙ্গে ১৫ জন মডেলকে দেখা যাবে। তারা বিভিন্নভাবে পারফর্ম করেছেন। মিউজিক ভিডিওটির নাম দেয়া হয়েছে ‘দোজখ’।

দ্বৈত এই মিউজিক ভিডিওতে বেলাল খানের পাশপাশি আরও কণ্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরাকণ্ঠ শিল্পী বাঁধন সরকার, পূজা ও সোয়েব। গানটির গীতিকার সোমেশ্বর অলি, সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী এবং সুর করেছেন বেলাল খান নিজেই। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ফজলে রাব্বি। গানটি বেলাল খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে খুব শিগগিরিই প্রকাশিত হবে।

ভিডিও নিয়ে বেলাল খান  জানান, মিউজিক ভিডিওটি আমার দ্বিতীয় একক অ্যালবাম। আগে এটি অডিও আকারে প্রাকাশিত হয়েছিল। যেটি লেজার ভিশনের ব্যানারে  বাজারে এসেছে। এবার আসছে এর মিউজিক ভিডিও। যেখানে পনেরো জন মডেলকে দিয়ে বিভিন্ন মনোরম লোকেশনে শুটিং করেছি। ইতোমধ্যে কাজগুলো শেষ পর্যায়ে। খুব শিগগিরই এটি প্রকাশিত হবে।

‘দোজখে যাবিরে তুই মন/ চারিধারে সেই আয়োজন’ এমন একটি ব্যতিক্রমধর্মী গানের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘এটি কোন সচারচর প্রেম ভালোবাসার গান নয়। সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী ও ভিন্ন ধাঁচের গান এটি। যা শ্রোতাদের মুগ্ধ করবে।’

২০১১ সালে ন্যান্সির সঙ্গে ‘পাগল তোর জন্য রে’ গান গেয়ে জনপ্রিয় হন বেলাল খান।  ২০১২ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘আলাপন’। ওই অ্যালবামের ‘একমুঠো স্বপ্ন’সহ কয়েকটি গান জনপ্রিয় হয়। বেশকিছু পুরস্কারও পান। পরে দলিল, ভালোবাসি, একলা প্রহর, সোনাপাখি ও সামান্য সম্বলসহ বেশকিছু জনপ্রিয় দ্বৈতগানে কণ্ঠ দেন।

উপরে