রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গুলিতে সাংবাদিক নিহতের সংবাদ শুনে তাঁর নানীর মৃত্যু

প্রকাশের সময়: ৭:৪০ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল মারা গেছেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে শিমুলের মৃত্যু হয় বলে জানিয়েছেন সিরাজগঞ্জ হাটিকুমরুলের সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক ডা. হাফিজুর রহমান মিলন।

এদিকে, শিমুলের পরিবারের শোক আরও বাড়িয়ে দিয়েছে তার নানি রোকেয়া বেগমের (৯০) মৃত্যু। নাতি শিমুলের মৃত্যু সংবাদ শোনার পর শুক্রবার তিনি হার্ট অ্যাটাকে মারা যান বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে শিমুলের ময়না তদন্ত শুরু হয়। এ সময় শিমুলের খালাতো ভাই হারুন উপস্থিত সাংবাদিকদের কান্না জড়িত কন্ঠে তাদের নানির মৃত্যু সংবাদ জানান। এ সময় হারুন বলেছেন, ‘ভাই শিমুলকে নানীই মানুষ করেছে। পড়া লেখা শিখিয়েছেন।’

রোকেয়া বেগম শাহজাদপুর পৌর এলাকার মাতলা গ্রামের মৃত গোলাম হোসেনের স্ত্রী।

পরিবার সুত্রে জানা গেছে,শনিবার সকাল ৯ টায় শাহজাদপুর পৌর এলাকার মাদলা গ্রামের কবরস্থানে এক সঙ্গে নানী ও নাতির জানাজা ও দাফনকার্য সম্পন্ন করা হবে ।

তার আগে শাহজাদপুর প্রেসক্লাবের সামনে শিমুলের প্রথম জানাজা নামাজে অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে শাহজাদপুর পৌর আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ভিপি রহিমের সমর্থকরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র হালিমুল হক মিরুর বাড়ি ঘেরাও করলে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় সংবাদ সংগ্রহে দায়িত্বরত আব্দুল হাকিম শিমুল গুলিবিদ্ধ হন। শুক্রবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে শিমুলের মৃত্যু হয় বলে জানিয়েছেন সিরাজগঞ্জ হাটিকুমরুলের সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক ডা. হাফিজুর রহমান মিলন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে