বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘যতবার প্রেম করেছি কেউ ময়না নামে ডাকেনি’

প্রকাশের সময়: ১১:০০ অপরাহ্ণ - রবিবার | ফেব্রুয়ারি ৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। চলচ্চিত্রের পর্দায় তাকে অনেকবার নায়কের প্রেমে পড়তে দেখা গেছে। বাস্তব জীবনেও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

যতবার তিনি প্রেম করেছেন প্রত্যেক প্রেমিক তাকে একেক নামে ডাকত। কিন্তু কেউ কখনো ময়না নামে ডাকেনি। এমন কি যাকে নিয়ে এখন সংসার সাজিয়েছেন তিনিও কখনো ময়না নামে ডাকেননি। আফসোস করে কথাগুলো বলেন মাহি।

তবে এ আফসোস কিছুটা হলেও এবার কমতে যাচ্ছে। এ কথা শোনে পাঠক হয়তো ভাবছেন- তবে কি মাহি নতুন প্রেমে পড়েছেন! পাঠকের ধারণা কিছুটা হলেও সত্যি। কারণ তিনি প্রেমে পড়বেন এবং তার প্রেমিক তাকে ময়না বলেই ডাকবেন তবে তা রুপালি পর্দায়।

মাহিয়া মাহি ‘ময়না’ শিরোনামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ সিনেমায় মাহিকে নায়ক ময়না নামেই ডাকবেন। গতকাল সংবাদ সম্মেলনে এ সব কথা জানান মাহি।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘যতবার প্রেমে করেছি, প্রত্যেক প্রেমিক একেক নামে ডাকত। তবে কেউ কখনো ময়না নামে ডাকেনি। আমার স্বামীও (অপু) আমাকে বিশেষ কোনো নামে ডাকেন না। এ সিনেমার কাজ করে নায়কের মুখে অন্তত ময়না নামে ডাক শোনতে পাব।’

গতকাল ৪ ফেব্রুয়ারি বনানীর একটি রেস্তোরাঁয় ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত ‘ময়না’ সিনেমার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মাহির পাশাপাশি আরো  উপস্থিত ছিলেন সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান, ডিরেক্টরস গিল্ডর সভাপতি ও অভিনেতা গাজী রাকায়েতসহ অনেকে।

উপরে