বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ঢাবির আইবিএতে আইটি বিষয়ক জব ফেয়ার

প্রকাশের সময়: ৩:০৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ৯, ২০১৭
কারেন্টনিউজ ডটকম ডটবিডিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএতে অনুষ্ঠিত হতে যাচ্ছে জব ফেয়ার। শনিবার আইটি-আইটিইএস জব ফেয়ার ২০১৭ নামে এই অংশ নিবে বাংলাদেশের প্রথম সারির ৫০ টিরও বেশি আইটি কোম্পানি।

অনুষ্ঠানটি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের এলআইসিটি প্রকল্প, আর্নস্ট এন্ড ইয়াং, আইবিএ এবং বিক্রয় ডটকমের সহযোগিতায় আয়োজন করবে আইসিটি ডিভিশন। অনুষ্ঠানটি উদ্বোধন করবেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

পৃথিবীর অন্যতম পেশাদারী সেবা সংস্থা আর্নস্ট এন্ড ইয়াং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সঙ্গে অংশ নিয়ে বিভিন্ন এলআইসিটি প্রজেক্টের সাথে কাজ করে আসছে। আইটি-আইটিইএস এর এই প্রকল্পে এখন পর্যন্ত ৩০ হাজার স্নাতকোত্তরদের উচ্চমানের প্রশিক্ষণ চলছে। ইতোমধ্যে পাঁচ হাজার স্নাতকোত্তর আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ নিয়েছেন এবং আন্তর্জাতিক মূল্যায়ন সংস্থাগুলো দ্বারা প্রত্যয়িত সার্টিফিকেট অর্জন করেছেন।

বিক্রয় ডটকমের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, ‘আইসিটি ডিভিশন, এলআইসিটি এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এর সাথে অংশ নিতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আর্নস্ট এন্ড ইয়াং এবং আইবিএকে তাদের সার্বিক সহায়তার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এই ঢাকা আইটি-আইটিইএস জব ফেয়ারের কল্যাণে অনেক যোগ্য আইসিটি পেশাদারী কাক্সিক্ষত প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়ে সেবা প্রদান করতে সক্ষম হবেন। আমরা আশাবাদী যে, সারা দেশব্যাপী কার্যক্রমের এটা কেবল মাত্র শুরু যা আইসিটি পেশায় আগ্রহীদের উপযুক্ত প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে সহায়তা করবে।’

রেজিস্ট্রেশন করা যাবে এই ঠিকানায়ঃ http://www.lict.gov.bd/

রেজিস্ট্রেশন লিংকঃ https://docs.google.com/forms/d/e/1FAIpQLScbXTE2Aho8Xdb96U7DoMXPMbWiXCblJIOrWvnr7wpeRjO5dQ/viewform?c=0&w=1

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে