শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

এসএসসি পরীক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ: বিষপানে আত্মহত্যার চেষ্টা

প্রকাশের সময়: ৩:১২ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ১০, ২০১৭

গোপালগঞ্জে এক এসএসসি পরীক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়ায় ওই ছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে স্থানীয় সম্রাট মণ্ডল ও তার সহযোগীরা এ ঘটনা ঘটায় বলে ওই শিক্ষার্থী জানায়। বখাটেদের ভয়ে নির্যাতিতার পরিবার থানায় অভিযোগ করারও সাহস পাচ্ছে না। রবিবার (৫ ফেব্রুয়ারি) কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

বিষপানের পর প্রথমে ওই ছাত্রীকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার উন্নতি হলে ফের তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই ছাত্রী জানায়, রবিবার রাতে সে ঘরের বারান্দায় বসে পড়ছিল। মা-বাবা ঘরে ঘুমাচ্ছিলেন। ঘরের বাইরে টয়লেটে যাওয়ার সময় কান্দি গ্রামের শ্রীধাম মণ্ডলের ছেলে সম্রাট মণ্ডল, সহযোগী বঙ্কিম বিশ্বাসের ছেলে সজল বিশ্বাস ও নির্মল বসুর ছেলে মিঠু বসু তার মুখ চেপে টয়লেটে নিয়ে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে মোবাইলে ভিডিও করে। এ ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা। এ ঘটনার পরই সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। সম্রাট তাকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে ওই শিক্ষার্থী জানায়।

ওই শিক্ষার্থীর প্রতিবেশী পিঞ্জুরী গ্রামের হাবিবুর রহমান শেখ বলেন, ‘সম্রাট, মিঠু ও সজল সমবয়সী। তারা মাদক সেবন করে। এলাকায় ভবঘুরে বখাটে হিসেবে পরিচিত। এর আগেও তারা একাধিক মহিলাকে উত্ত্যক্ত ও যৌন হয়রানি করেছে। সম্রাট ওই স্কুল ছাত্রীকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে দীর্ঘদিন ধরে তাকে উত্ত্যক্ত করে আসছিল।

ওই ছাত্রীর বাবা স্কুলশিক্ষক বলেন, ‘এ ঘটনা ফাঁস করলে বখাটেরা আমাদের হত্যার হুমকি দিয়েছে। তাদের ভয়ে আমি থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছি না। এ ঘটনার পর আমার মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এসএসসি পরীক্ষা দিতে পারছে না। আমি এ ঘটনার বিচার চাই।’

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘এমন খবর আমাদের কাছে আসেনি। খোঁজ নিতে হাসপাতালে পুলিশ পাঠানো হচ্ছে।’

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে