বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দুদকের মামলায় মেয়র মান্নানের জামিন বহাল

প্রকাশের সময়: ৮:০২ অপরাহ্ণ - রবিবার | ফেব্রুয়ারি ১২, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : দুদকের দায়ের করা দুর্নীতির মামলায় গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান এম এ মান্নানের জামিন বহাল রেখেছেন গাজীপুরের একটি আদালত।
গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজের এক নম্বর আদালতে হাজির হয়ে রোববার সকালে তিনি জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

এম এ মান্নানের আইনজীবী মো. সিদ্দিকুর রহমান জানান, দুদুকের এই মামলায় এম এ মান্নানের উচ্চ আদালতের জামিনের মেয়াদ এখনো রয়েছে। তারপরও রোববার আদালত বদলি মূলে অতিরিক্ত জেলা ও দায়রা জজের এক নম্বর আদালতে হাজির হয়ে তিনি পুনরায় জামিন আবেদন করলে বিচারক জামিন মঞ্জুর করেন।

গাজীপুর আদালতের পরিদর্শক রবিউল ইসলাম জানান, এম এ মান্নান বিরুদ্ধে দুদুকের দায়ের করা মামলাটি নিম্ন আদালত থেকে সম্প্রতি অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে স্থানান্তর হয়েছে। আজ ওই আদালতে হাজির হয়ে তিনি জামিন নেন।

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশনের টাকা আত্মসাতের অভিযোগে দুদুকের দায়ের করা মামলায় ২০১৬ সালের ১৯ জুন মেয়র মান্নানকে গ্রেপ্তার দেখানো হয়।

এদিকে দুদুক ও নাশকতারসহ ২৮টি মামলা উচ্চ আদালত থেকে জামিন পেয়ে গত ৬ জানুয়ারি তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে