সোমবার, ২১ মে, ২০১৮ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শুটিংয়ে গড়ালো শাহরিয়াজ-জয়ার ‘ফুলবানু’

প্রকাশের সময়: ২:২৭ অপরাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ১৪, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
তুহিন খান নিহালঃ রবিবার থেকে পুবাইলে শুরু হয়েছে ‘ফুলবানু ছবির শুটিং। ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন শাহরিয়াজ ও জয়া চৌধুরী। এরই মধ্যে আগামীকাল গ্রামের পার্টের শুটিং শেষ হবে বলে জানিয়েছেন নির্মাতা।
এ বিষয়ে নির্মাতা হাসিবুর রহমান মিজান বলেন, দীর্ঘদিন পর আমি চলচ্চিত্র শুরু করেছি। মাঝে চলচ্চিত্রের যে অবস্থা দাড়িয়ে ছিল তাতে মনে হয়েছিল আর কোন দিন চলচ্চিত্র নিয়ে কাজ করবোনা। এখন আমার মনে হয় সময় এসেছে ছবি নির্মান করার। কারন বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে যে অনেক বড় তারকার ছবিও ব্যবসা সফল হয় না। আবার অপট্রেক থেকে কেউ ছবি বানিয়ে ব্যবসায়িক ভাবে সফল হচ্ছে, তার মানে দর্শক গল্প নির্ভর ভালো ছবি বানালে দেখছেন। যেহেতু আমি মানুষের জীবন নিয়ে ছবি বানাই তাই আবারও ছবি নিয়ে কাজ করছি।


এবছর ‘ফুলবানু’ কেন সফল হবে জানতে চাইলে পরিচালক বলেন ,চলচ্চিত্রের চাকচিক্ক আর জীবনের সাধারন গতি আমি এই ছবির মাধ্যেমে দুটিই তোলে আনেবো। চলচ্চিত্রের প্রয়োজনে যেমন পরিচ্ছন্য থাকবে তেমনি নিখুত একটি গল্প নিয়ে কাজটি করছি। দর্শক যখন ছবিটি দেখবে তখন গল্পের ভিতর হারিয়ে যাবে। আমি বিশ্বাস করি দর্শক নিজেদের জীবনের আশে পাশের গল্পগুলো পর্দায় দেখতে চায়।
শাহরিয়াজ বলেন, মিজান স্যার অনেক দিন পর কোন ছবিতে কাজ করছেন। আমার কাছে অনেক বড় পাওয়া যে উনার ছবিতে আমি কাজ করতে পারছি। ছবির গল্পটাও দারুন। একেবারেই আমাদের জীবনের গল্প উঠে আসবে এই ছবিতে।
এই শুটিংয়ের মধ্যে দিয়ে গ্রামের দৃর্শধারণ একেবারেই শেষ হয়ে যাবে। চলতি মাসের শেষ সপ্তাহে শহরের অংশের শুটিং শুরু হবে বলে জানা যায়।

bdinfobiz limited

আর্কাইভ

উপরে