শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বরিশালের যুবলীগ নেতা ও তার স্ত্রীসহ ৩ জন আটক

প্রকাশের সময়: ৩:১৫ অপরাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ১৪, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

বরিশাল: ক্ষমতার অপ-ব্যবহার করে ব্যাংকের টাকা আত্মসাতের মামলায় আটক বরিশাল মহানগর যুবলীগ নেতা ও স্ত্রী এবং সাবেক ব্যাংক কর্মকর্তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার বেলা ১২ টায় বরিশালের অতিরিক্ত চীফ মেট্রোপপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আমিত কুমার দে এ নির্দেশ দেন।

এর আগে সোমবার রাত ৮ টায় দুদক নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার বাসিন্দা ও বরিশাল মহানগরীর যুবলীগের যুগ্ম আহŸায়ক শাহিন শিকদার, তার স্ত্রী নাঈমা রহমান ও ইউনাইডেট কমার্শিয়াল ব্যাংক বরিশাল শাখার ক্রেডিট ইনচার্জ মোঃ জাকির হোসেন রাঢ়ী কে আটক করে।

আজ মঙ্গলবার তাদের আদালতে হাজির করে বরিশাল মেট্রো পলিটন কোতয়ালী থানা পুলিশ।

জানা গেছে, আসামীরা পরস্পর যোগসাযোসের মাধ্যেমে ক্ষমতার অপ-ব্যাবহার করে ইউনাইডেট কমার্শিয়াল ব্যাংক বরিশাল শাখা থেকে ঋন সিমা বাড়িয়ে ভাউচার মুলে ২৫ লাখ ৬৫ হাজার ৫০০ টাকা এবং ব্যাংক হিসাব স্থানান্তরের মাধ্যেমে ৬লাখসহ মোট ৩১ লাখ ৬৫ হাজার ৫০০ টাকা আত্মসাৎ করে। যা পরবর্তিতে ব্যাংক কতৃপক্ষের কাছে ধরা পরলে তাদের মাধ্যেমে দুনীতি দমন কমিশন (দুদক) বরিশাল জেলা শাখায় একটি অভিযোগ দাখিল করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে দুদক কতৃপক্ষ বিস্তরতদন্ত শেষে গত বছরের ১৯ ডিসেম্বর কোতয়ালী মডেল থানায় দুদক আইনে একটি মামলা দায়ের করেন জেলা শাখার উপ-পরিচালক মোঃ মতিউর রহমান। মামলাটি বিচারের জন্য আদালতে প্রেরন করা হলে আদালত থেকে আসামীদের বিরুদ্ধে সম্প্রতি গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।

সাঈদ বারী

বরিশাল প্রতিনিধি

উপরে