মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

লক্ষ্মীপুরে এসএসসি পরীক্ষায় দায়িত্বে অবহেলা ৯ শিক্ষককে অব্যাহতি

প্রকাশের সময়: ৫:৪৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ১৬, ২০১৭


কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
লক্ষ্মীপুর প্রতিনিধি: চলমান দেশব্যাপি এসএসসি পরীক্ষা চলাকালে আজ বৃহস্পতিবার বিজ্ঞান বিভাগের পদার্থ, মানবিক বিভাগের ইসলামিক ইতিহাস ও বাণিজ্যিক বিভাগের ব্যবসা শিক্ষা পরীক্ষা চলাকালে দায়িত্ব ও কেন্দ্রে পরীক্ষা শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগে লক্ষ্মীপুরে ৩ টি কেন্দ্রে ৯ শিক্ষককে পরীক্ষা নেওয়া থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, বেলা ১১ টার দিকে শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান কামাল উদ্দিন, প্রকাশ মজুমদার, বেলাল হোসেন, লিটন চন্দ্র দেবনাথ কে পরীক্ষা নেওয়া থেকে অব্যাহতি প্রদান করে।
অপর দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার রমিজ আলম লক্ষ্মীপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মনির হোসেন, হোসনেয়ারা বেগম, আকাশ মজুমদার, নুরুল আফসার কে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করে।

এ ছাড়াও মান্দারী উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ১ জন অব্যাহতি ও ৪ জনকে দায়িত্ব অবহেলা করায় কারণ দর্শানের নোটিস প্রদান করেছে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নজরুল হায়দার।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রমিজ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরীক্ষার শৃঙ্খলা ভঙ্গ ও দায়িত্বে অবহেলার কারণে মোট ৯ জনকে অব্যাহতি ও ৪ জনকে কারণ দর্শানোর নোটিস প্রদান করা হয়েছে। চলমান এসএসসি পরীক্ষা সুষ্ঠ ও শান্তিপূর্ন সমপন্ন করার জন্য সকলের সহযোগীতা করছে প্রশাসন।

মো: সোহাগ
লক্ষ্মীপুর প্রতিনিধি

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে