বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বরিশালে মাহেন্দ্র ও মাইক্রোবাসের মুখোমুখি সংর্ঘষে নিহত ১, আহত ১০

প্রকাশের সময়: ৩:৪৪ অপরাহ্ণ - রবিবার | ফেব্রুয়ারি ১৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: বরিশাল-ঢাকা মহাসড়কে বাবুগঞ্জ উপজেলার কামিনী ফিলিং স্টেশন এলাকায় মাইক্রোবাস ও মাহেন্দ্র আলফার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং অন্তত ১০জন আহত হয়েছেন।

রবিবার বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে নিহত হয় মাহেন্দ্র চালক আব্দুর রহিম। আহতদের শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় দুটি যানই বিধ্বস্ত হয়েছে।

মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, জেলার উজিরপুর থেকে যাত্রী বোঝাই করে একটি মাহেন্দ্র আলফা বরিশাল নগরীর নথুল্লাবাদের দিকে আসছিলো। অপরদিকে বরিশাল নগরীর নথুল্লাবাদ থেকে যাত্রী বোঝাই করে শিমুলিয়া ফেরী ঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলো মাইক্রোবাসটি। মহাসড়কের বাবুগঞ্জের কামিনী ফিলিং স্টেশন এলাকা অতিক্রমকালে দ্রুত গতির মাহেন্দ্রটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীতমুখি মাইক্রোর সাথে মাহেন্দ্রর মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাহেন্দ্রটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেল প্রেরণ করে। পথিমধ্যে মাহেন্দ্র চালক আব্দুর রহিমের মৃত্যু হয়। আহতদের মধ্যে গুরুতর ২জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর ৮জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে