বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

প্রথম-বারের মত বিদেশের মাটিতে দর্শক মাতালেন আনিকা

প্রকাশের সময়: ৭:১৪ অপরাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ২১, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:  
তুহিন খান নিহালঃ নতুন প্রজন্মের কন্ঠ শিল্পী তাসনিম আনিকা। পাওয়ার ভয়েস প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়া জগতে আসেন  আনিকা। বর্তমানে ষ্টেইজ শো-নিয়ে ব্যাস্ত সময় পার করছেন। সম্প্রতি সিম্ফনি এডিশন গ্রুপের আয়োজনে গত ১৮ ফেব্র“য়ারি ইন্দনেশিয়ার বালিতে দর্শক মাতালে তাসনিম আনিকা। পারর্ফমেন্স শেষ করে গতকাল দেশে ফিরলেন তিনি। আনিকা ছাড়াও এই প্রোগ্রামে পারর্ফমেন্স করেছেন ডি রক স্টার শুভ।
২০১৬ সালে প্রথম একটি গানের মিউজিক ভিডিও দর্শকদের উপহার দেয় আনিকা। ‘ইচ্ছেরা’ শিরোনামের গানটি মীর মাসুম ফিচারিং এ কথা লিখেছেন ইফতেখার সুজন। ভিডিও নির্মাণ করেছেন মনজু আহমেদ।
সিম্ফনি এডিশন পারর্ফমেন্স প্রসঙ্গে আনিকা বলেন,যে কয়টি গান গেয়েছি সবগুলো বাংলা গান। বিদেশের মাটিতে প্রথম বাংলা গান দিয়ে আমার দেশটাকে তুলে ধরার চেষ্টা করেছি আমি। অসাধারন একটি দূর্দান্ত প্রোগ্রাম হয়েছে।  সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো সামনে এগিয়ে যেতে পারি।
নতুন প্রজন্মের সম্ভাবনাময়ী শিল্পী তাসনিম তামান্না আনিকার জন্ম চট্টগ্রামে। বাবা মইনুদ্দিন আহমেদের হাত ধরে গানের জগতে প্রবেশ তার। পরবর্তীতে পাওয়ার ভয়েস প্রতিযোগিতায় নাম লেখান আনিকা এবং সে ২০১২ সালে ‘পাওয়ার ভয়েস’-এর সেরা ১০ জনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন। এরপর থেকে স্টেজে নিয়মিত গান পরিবেশন করে যাচ্ছেন আনিকা।
উল্লেখ্য,বলিউডের জনপ্রিয় কন্ঠশিল্পী কালো চশমা খ্যাত নেহা কাক্কার লাইভ ইন ঢাকা কর্নসাটে বলিউডের এ সেলফি কুইনের সাথে একই মঞ্চে গান পরিবেশন করেন তাসনিম তামান্না আনিকা।

উপরে