বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীর সোনাগাজীতে দাখিল পরীক্ষার্থীর চোখে চুন নিক্ষেপ

প্রকাশের সময়: ৮:০০ অপরাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ২২, ২০১৭
কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
শেখ আশিকুন্নবী সজীব,ফেনী: ফেনীর সোনাগাজীতে নুসরাত জাহান রাফী(১৬) নামের এক দাখিল পরীক্ষার্থীকে চুন মেরে দুচোখ ঝলসে দিয়েছে স্থানীয় বখাটেরা। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে উপজেলার কাশ্মির বাজার সড়কের স্বর্ণকার ছিদ্দিকের বাড়ি সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নুসরাত সোনাগাজীর খাজিদাতুল কোবরা মহিলা দাখিল মাদ্রাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করছে।তার বড় ভাই মাহমুদ হাছান বিষয়টি নিশ্চিত করেন।
নুসরাতের মা শিরিনা আক্তার জানান, আগামী কাল বৃহস্পতিবার মেয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা।আমি তার  সুস্থ্যতা ও পরীক্ষা নিয়ে ভীষন চিন্তায় পড়ে গেছি। আমি দোষী যুবকের উপযুক্ত শাস্তির দাবী করছি।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ হুমায়ূন কবির জানান, এই ঘটনায় শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত কোন অভিযোগ দায়ের করা হয়নি। আমরা বখাটে যুবককে গ্রেপ্তারের চেষ্টা করছি । তিনি আরো জানান, যে স্থানে শিক্ষার্থীর চোখে চুন নিক্ষেপ করা হয়েছে সেই রাস্তার পাশের ঘরের আয়েশা আক্তার নামে এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান জানান ,বখাটের হামলায় আহত শিক্ষার্থীর সাথে আমি মুঠোফোনে কথা বলেছি , আমরা তার চিকিৎসার খোঁজ খবর নিচ্ছি । নুসরাতের উপর চুন নিক্ষেপ কারী যুবককে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

উপরে