শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শার্শায় আ,লীগ কার্যালয়ে হামলার প্রতিবাদে বিক্ষোভ

প্রকাশের সময়: ৮:৪১ অপরাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ২২, ২০১৭


কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
ইয়ানুর রহমান, যশোর: যশোরের শার্শা বাজারে আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর ও শার্শা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। বুধবার দুপুরে শার্শা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শার্শা বাজারে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা যায় মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে এক দল সন্ত্রাসী শার্শা বাজারে অবস্থিত আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান নেতা কর্মিদের নিয়ে কথা বলছিলেন। এসময় ১০/১২ জনের একদল দূর্বৃত্ত অতর্কিত এসে তার প্রাইভেট গাড়ি ও দলীয় কার্যালয় ভাংচুর করে। এসময় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের ৬জন নেতা কর্মি আহত হয়। তিনি অল্পের জন্য প্রাণে রক্ষা পান।

হামলার প্রতিবাদে শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজামান, জেলা পরিষদ সদস্য অহিদুজামান অহিদ, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া আফরোজ, ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, ইলিয়াস কবির বকুল, আয়নাল হক, ফিরোজ হাসান টিংকু, হোসেন আলী, বজলুর রহমান, আবুল কালাম আজাদ, হাদিউজ্জামান, হোসেন আলীসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মিরা।

প্রতিবাদ সমাবেশে আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, বলেন, জামায়াত পরিবার থেকে আসা বেনাপোল পৌর মেয়রের কর্মীরা এ হামলার সাথে জড়িত। আগামী ৪৮ ঘন্টার মধ্যে চিহিৃত হামলাকারীদের আটক করা না হলে গোটা উপজেলা অচল করে দেওয়া হবে। শান্তিপ্রিয় শার্শাকে এই মেয়র অশান্তি করে ফেলছে। সেদিন বেশি দুরে নয় দূনীতিবাজ এই মেয়রকে শার্শাবাসী আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে। অন্যান্য বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শার্শা থানার ওসি মনিরুজ্জামান জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের গাড়িতে হামলার ঘটনায় ৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।#

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে